Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ৩ ১৪৩১, শনিবার ১৮ মে ২০২৪

গরমের পোশাকে ছাড় দিয়েছে রঙ বাংলাদেশ

প্রকাশিত: ১৬:৪৬, ৪ মে ২০২৪

প্রিন্ট:

গরমের পোশাকে ছাড় দিয়েছে রঙ বাংলাদেশ

ফাইল ছবি

দেশীয় ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ নিয়ে এসেছে গরমের মূল্যছাড়। এই গরমে কেনাকাটায় স্বস্তি দিতে তাদের আউটলেটে শুরু হয়েছে ‘সামার সেল’ অফার। এই ছাড়ে রয়েছে নির্দিষ্ট পণ্যে ৩০ শতাংশ ছাড়। অফারটি থাকবে আগামী ১৫ই মে পর্যন্ত।

এই অফারে থাকছে শাড়ি, পাঞ্জাবী, কামিজ, থ্রি-পিস, শার্ট, টপস ও টিউনিকের সকল ডিজাইনের কালেকশন। এছাড়াও থাকছে এক্সক্লুসিভ পোশাক।

রঙ বাংলাদেশের ঢাকার ধানমন্ডির সীমান্ত স্কয়ার, মোহাম্মদপুর টোকিও স্কয়ার, বারিধারার যমুনা ফিউচার পার্ক, ওয়ারীর র‍্যাংকিন স্ট্রিট, নারায়ণগঞ্জের চাষাড়া, ব্রাহ্মণবাড়িয়ার এলেন কোর্ট, মাদারীপুরের নতুন শহর, গোপালগঞ্জের পাঁচুরিয়া নিউ মার্কেট, খুলনার সোনাডাঙ্গা মোড়, কিশোরগঞ্জের রথখোলা, বগুড়ার জলেশ্বরীতলা, হবিগঞ্জের বদিউজ্জামান খাঁন রোড, নেত্রকোনার বড় বাজার, কুষ্টিয়ার ছয় রাস্তার মোড়ে রয়েছে তাদের আউটলেট।

গরমে বাইরে না বেরিয়েও উপভোগ করতে পারেন এই অফারের সুবিধা। ঘরে বসে তাদের পোশাক পেতে ফেসবুক পেজ বা ওয়েবসাইট থেকে অর্ডার করতে পারবেন। অনলাইন অর্ডারের প্রতিটি পণ্যে থাকবে ক্যাশ অন ডেলিভারির সুযোগ। সেই সাথে সারাদেশে হোম ডেলিভারি সুবিধা পাচ্ছেন অগ্রিম কোন পেমেন্ট না করেই।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer