Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১২ ১৪৩০, রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪

জুলিয়েট’স ক্রিয়েশনে সামার ফেস্ট: পর্দা নামছে আজ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৭, ২৮ আগস্ট ২০২৩

প্রিন্ট:

জুলিয়েট’স ক্রিয়েশনে সামার ফেস্ট: পর্দা নামছে আজ

ছবি: সংগৃহীত

তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হচ্ছে জুলিয়েট’স ক্রিয়েশনের সামার ফেস্ট। ধানমন্ডি-৭ এর অরচার্ড কনভেনশন সেন্টারে ২৬, ২৭ ও ২৮ তিন দিনব্যাপী এই মেলা চলছে সকাল ১০ টা থেকে রাত ৯টা পর্যন্ত। আজ মেলার শেষ দিন। প্রথম দিন সন্ধ্যা ৭ টায় মেলার উদ্বোধন করেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

মেলা পরিদর্শন শেষে তিনি উদ্যোক্তাদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন। মেলার দ্বিতীয় দিন বিশেষ অতিথি হিসেবে বিকাল ৫ টায় উপস্থিত ছিলেন ‘সুরঙ্গ’ চলচ্চিত্রের অভিনেত্রী ‘তমা মির্জা’। মেলা পরিদর্শনসহ তিনিও উদ্যোক্তাদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন।

জুলিয়েট’স ক্রিয়েশনের ‘সামার ফেস্ট ২০২৩’ -এ রয়েছে সত্তরের বেশি ব্রান্ডের স্টল। পাওয়া যাচ্ছে বিভিন্ন রকমের শাড়ি, থ্রি পিস, বোরকা, হিজাব, কুর্তি, চামড়ার জুতা, ব্যাগ, ঘড়ি, কসমেটিকস, হারবাল পণ্য, জুয়েলারি, পারফিউম, মেহেদী, শিশু ও পুরুষদের পোশাক ও খাবারের দোকান। ক্রেতাদের জন্য প্রতিদিন ‘র‌্যাফেল ড্র’ তে রয়েছে বিশেষ আকর্ষণীয় উপহার।

সবাইকে অনুপ্রাণিত করতে মেলার প্রথম দিন থেকে উপস্থিত রয়েছেন বর্তমান সময়ের আলোচিত নারী উদ্যোক্তা ও সফল ব্যবসায়ী ‘সানভীস বাই তনি’র স্বত্বাধিকারী রুবাইয়াত ফাতিমা তনি। এছাড়া আরো উপস্থিত থাকছেন এ সময়ের আলোচিত ব্যক্তিবর্গ।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer