Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ১০ ১৪৩১, শনিবার ২৫ মে ২০২৪

ক্রাউন প্লাজা হোটেল অ্যান্ড রিসোর্টস-ঢাকায় যেসব সেবা থাকছে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:২৬, ১৫ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৭:৪৩, ২ ফেব্রুয়ারি ২০২৩

প্রিন্ট:

ক্রাউন প্লাজা হোটেল অ্যান্ড রিসোর্টস-ঢাকায় যেসব সেবা থাকছে

ঢাকার গুলশানে ক্রাউন প্লাজা খোলার জন্য আই এইচ জি হোটেলস অ্যান্ড রিসোর্টস ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টের সাথে চুক্তিবদ্ধ হয়েছে।

ঢাকার অন্যতম ব্যবসাকেন্দ্র এবং আবাসিক এলাকা গুলশান ২-এর কেন্দ্রস্থলে ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টের সাথে চুক্তিবদ্ধ হয়ে আই এইচ জি হোটেলস অ্যান্ড রিসোর্টস বাংলাদেশে তাদের প্রথম ক্রাউন প্লাজার হোটেল এর যাত্রা শুরু করেছে।

ক্রাউন প্লাজা হোটেলস এন্ড রিসোর্টস হল বিশ্বের বৃহত্তম প্রিমিয়াম হোটেল ব্র্যান্ডগুলির মধ্যে একটি, যেখানে পৃথিবীর প্রধান শহরগুলিতে ৪০০ টিরও বেশি হোটেল এবং ৬৫টি দেশে রিসোর্টের অবস্থান রয়েছে৷

আজকের দিনের ভ্রমণকারীর চাহিদাকে উপলব্ধির পাশাপাশি, কাজ এবং জীবনের মেলবন্ধন নিশ্চিত করার জন্য ক্রাউন প্লাজার সুনাম রয়েছে যেখানে অতিথিদের ব্যবসা এবং অবসরের মধ্যে নির্বিঘ্নে চলাফেরাকে অনুপ্রাণিত করতে ক্রাউন প্লাজার রয়েছে বিশেষভাবে তৈরী মাল্টিফাংশনাল রুম(কামরা), সহজবশ্য কাজের জায়গা (ওয়ার্কস্পেস), আধুনিক সাজে সজ্জিত রেস্তোরাতে খাবারের অভিজ্ঞতা এবং সামাজিকতার উৎসাহ।

ক্রাউন প্লাজা ঢাকা গুলশান
যেহেতু ঢাকা ব্যবসা এবং অবসর ভ্রমণকারীদের জন্য অনন্য একটি গেটওয়ে ক্যাই উভয়ের জন্য একটি অন্বেষিত গন্তব্য হিসাবে আই এইচ জি এই সত্যিকারের অনন্য রাজধানী শহরে বাংলাদেশের প্রথম ক্রাউন প্লাজা হোটেলের যাত্রা শুরু করেছে, যেটি বাঙালি সাংস্কৃতিক ঐতিহ্যের সাথে মিশে গেছে। চৌকসভাবে ডিজাইন করা সামাজিক স্থান, গেস্টরুম এবং স্যুট সহ, মাল্টিটাস্কিং গেস্টরা চলাকালীন সময়ে তাদের যা প্রয়োজন তা সহজেই সম্পন্ন করতে পারে।

ক্রাউন প্লাজা ঢাকা গুলশান হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ২৫ মিনিটের ড্রাইভের দূরত্ব এবং এছাড়াও এই এলাকার সবচেয়ে লোভনীয় ও আকর্ষণীয় জায়গায় যাওয়ার সুযোগ রয়েছে। একটি সমৃদ্ধ পাড়ায় শহরের প্রাণকেন্দ্রে শপিং মল, জনপ্রিয় রেস্তোরাঁগুলো থেকে সুবিধাজনক দূরত্বে থাকার কারণে, হোটেলটি অবসর ভ্রমণকারীদের জন্য একটি দুর্দান্ত পছন্দের ঠিকানা হবে৷ গুলশানের অত্যন্ত সুরক্ষিত অঞ্চলে একাধিক দূতাবাস, প্রবাসী আবাসিক এলাকা, ব্যবসা প্রতিষ্ঠান এবং ব্যাংকের প্রধান কার্যালয় থাকায় ক্রাউন প্লাজা ঢাকা গুলশান ব্যবসার জন্য ঢাকায় ভ্রমণকারী অতিথিদের জন্য একটি চমৎকার বিকল্প হবে।

সর্বাধিক আরাম এবং সুবিধার জন্য ডিজাইন করা হয়েছে ১৪৯টি অত্যাধুনিক প্রশস্ত গেস্ট রুম এবং স্যুটগুলিতে মসৃণ গৃহসজ্জার সামগ্রী রয়েছে, যা সম্পূর্ণ সুযোগসুবিধা নিশ্চিত করে৷

হোটেলের কেন্দ্রস্থলে রয়েছে নান্দনিক সাজে সজ্জিত রেস্তোরাঁ এবং বার। অতিথিদের রকমারি খাবার পরিবেশনের জন্য অভিজ্ঞ শেফগন ভেন্যুভেদে ভিন্ন রকম খাবারের মেনু তৈরী করে রেখেছে। দ্য ডেলি - ক্লাসিক কফি এবং চায়ের সাথে বেকারি এবং মিষ্টি সুস্বাদু খাবার উপভোগ করার জন্য লবি স্তরে একটি মজার আনন্দের জায়গা। ওয়েসিস লাউঞ্জ - একটি নৈমিত্তিক লাউঞ্জ, একদম টাটকা ডেজার্ট এবং পানীয়ের সাথে কথোপকথনের জন্য উপযুক্ত পরিবেশ। দ্য ফ্লেয়ার - একটি ডাইনিং রেস্তোরাঁ যেখানে ডিনারে অতিথিরা একইভাবে এশিয়ান, ভারতীয় এবং পশ্চিমা খাবারের সুস্বাদু স্বাদ নিতে পারবেন। দ্য বিস্ট - ২৬ তলায় একটি ল্যাটিন আমেরিকান ফাইন স্টেক লাউঞ্জ, যেখানে অতিথিরা তাদের খাবার উপভোগ করতে পারেন একটি উষ্ণ, কাঠের প্যানেলযুক্ত ডাইনিং এরিয়ায় যেখানে ঢাকার সবুজ এবং আকর্ষণীয় আকাশসীমা দেখা যায়।

হোটেলের সুযোগ সুবিধা ও অভিজ্ঞতা
হোটেলটিতে একটি ফ্রি-ফর্ম আউটডোর সুইমিং পুল এবং ছাদে অবস্থিত একটি সানবাথিং এরিয়া সহ সানডেক রয়েছে এবং হোটেল জিমে ব্যক্তিগত সামগ্রিক সহায়তাসহ কার্ডিও এবং শক্তি সরঞ্জাম নিয়ে ২৪ ঘন্টা ফিটনেস সার্ভিস অফার করা হয়।

ভোজ এবং মিটিং রুমগুলি বিবাহ, সামাজিক পার্টি এবং বৃহৎ ব্যবসায়িক সম্মেলন সহ বিভিন্ন অনুষ্ঠানের জন্য তৈরী রয়েছে। মিটিং সুবিধাগুলির মধ্যে রয়েছে একটি বলরুম এবং ১৫০-২০০ জন অতিথির যেকোন জায়গায় থাকার জন্য একাধিক মিটিং রুম।

ম্যানেজিং ডিরেক্টর ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টস তানজির আলম সিদ্দিক বলেন, “বাংলাদেশে প্রথম ক্রাউন প্লাজা হোটেল খোলার জন্য আইএইচজি হোটেলস অ্যান্ড রিসোর্টের সাথে অংশীদার হতে পেরে আমরা আনন্দিত। এই হোটেলটি ব্যবসায়িক এবং অবসর ভ্রমণকারী উভয়ের জন্য ঢাকার অফারকে আরও শক্তিশালী করবে যারা একটি মানসম্পন্ন আতিথেয়তার অভিজ্ঞতা খুঁজছেন। ক্রাউন প্লাজা ঢাকা গুলশানের সূচনা বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধি এবং আতিথেয়তা শিল্পের প্রবৃদ্ধিকে আরও জোরদার করেছে”

হোটেলটি সম্পর্কে কথা বলতে গিয়ে, কার্তি ভিকে, জেনারেল ম্যানেজার, ক্রাউন প্লাজা ঢাকা গুলশান মন্তব্য করেছেন, "আমরা ঢাকা, বাংলাদেশে বিশ্বের অন্যতম বৃহত্তম প্রিমিয়াম হোটেল ব্র্যান্ড ক্রাউন প্লাজা চালু করতে পেরে আনন্দিত এবং আমাদের নতুন এই আয়োজনের অভিজ্ঞতার জন্য আধুনিক ভ্রমণকারীদের স্বাগত জানাতে উন্মুখ। এখানেকের গেস্টরুমগুলি এবং সেইসাথে আমাদের নান্দনিক এবং সুসজ্জিত পাবলিক স্পেস, অতিথিদের বিশ্রাম এবং উৎপাদনশীল থাকার জন্য একটি নিরবচ্ছিন্ন অভিজ্ঞতা প্রদান করবে। আমাদের অতিথিদের সত্যিকারের আতিথেয়তা দিতে এবং উষ্ণতার সাথে স্বাগত জানাতে পুরো দলটি ব্যাপক উদ্দীপনা নিয়ে মুখিয়ে আছে যার জন্য বিশ্বব্যাপী আইএইচজি হোটেল এবং রিসোর্ট সুপরিচিত।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer