Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ১০ ১৪৩১, শনিবার ২৫ মে ২০২৪

ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৪৬, ১২ জুলাই ২০২৩

প্রিন্ট:

ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

-প্রতীকী ছবি

ফরিদপুরের ভাঙ্গায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই আনোয়ার ফকির (৩৫) খুন হওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ভাঙ্গা উপজেলার নাছিরাবাদ ইউনিয়নের আলেখারকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আনোয়ার ফকির ওই গ্রামের নুরা ফকিরের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, বড় ভাই আনোয়ার ফকির তার বাড়ির পাশে একটি শৌচাগার নির্মাণ করতে গেলে তার ছোট ভাই আমির ফকির তাকে বাধা দেয়। এতে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি ও বাক-বিতণ্ডা শুরু হয়। এসময় ছোটভাই আমির ফকির ক্ষিপ্ত হয়ে বড়ভাইকে মারতে আসে। বড়ভাই আনোয়ার ফকিরও এগিয়ে আসে।

এক পর্যায়ে দুই ভাইয়ের মাঝে ধস্তাধস্তি শুরু হয়। পরে আনোয়ার ফকির রাস্তার পাশে পিলারের সাথে সজোরে ধাক্কা খায়। এসময় তার মাথা ও ঘাড়ে প্রচণ্ড আঘাত লাগে। ঘটনার পর পরই স্থানীয়রা তাকে উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এখনো কোনো মামলা হয়নি। মামলা হলে এবং ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে ঘটনার পর থেকে ছোটভাই আমির ফকির পলাতক রয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer