Bahumatrik :: বহুমাত্রিক
 
২৮ কার্তিক ১৪২৬, মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯, ৫:৪৬ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

গাজীপুর আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের দু’সদস্য আটক


০৮ নভেম্বর ২০১৯ শুক্রবার, ০৮:৫৩  পিএম

টি আই সানি,শ্রীপুর প্রতিনিধি

বহুমাত্রিক.কম


গাজীপুর আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের দু’সদস্য আটক

গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈর থেকে আন্তঃজেলা মাদক ব্যাবসায়ী চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। এ সময় তার কাছ থেকে ৫১০ বোতল ফেন্সিডিল, তিনটি মোবাইল ও নগদ তিন হাজার ১’শ ৮০ টাকা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় কালিয়াকৈরের চন্দ্রা উড়াল সেতুর উত্তর পাশ থেকে তাদের আটক করা হয়। র‌্যাব-১ এর অধিনায়ক লেঃ কর্ণেল সারওয়ার-বিন-কাশেম এর সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো রাজশাহীর বাজপাড়া উপজেলার হেলেনাবাদ গ্রামের মৃত গোলজারের ছেলে আজাদ (৬০) বোয়ালিয়া উপজেলার বড় কুটিপাড়া গ্রামের মৃত মোহাম্মদ হোসেনের ছেলে সালাহ উদ্দিন ওরফে গামা (৫৭)।

র‌্যাব-১ এর অধিনায়ক লেঃ কর্ণেল সারওয়ার-বিন-কাশেম জানান, গোয়েন্দা সূত্রে র‌্যাব জানতে পারে ফেন্সিডিলের একটি বড় চালান রাজশাহীর সীমান্তবর্তী থেকে মাদকের একটি বড় চালান কালিয়াকৈরের চন্দ্রা হয়ে ঢাকার উদ্দেশ্যে আসছে। পরে র‌্যাব সদস্যরা ওই এলাকার চন্দ্রা উড়াল সেতুর উত্তর পাশে অভিযান পরিচালনা করে। এসময় তল্লাশী করে একটি কর্ভার্ড ভ্যান থেকে ৫১০ বোতল ফেন্সিডিল, তিনটি মোবাইল ও নগদ তিন হাজার ১’শ ৮০ টাকা উদ্ধার করে। ফেন্সিডিলের চালানটি গাজীপুরের জনৈক মাদক ব্যবসায়ীর নিকট সরবরাহ করার কথা ছিল।

র‌্যাবের ওই কর্মকর্তা আরো জানান, আটককৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা কখনো যাত্রীবাহী বাস, মৌসুমী শাক-সবজির ঝুড়ি, মাছ বহনকারী ট্রাক, তেলের ড্রাম বহনকারী ট্রাক ও ব্যক্তিগত প্রাইভেটকারে করে মাদকদ্রব্য নিয়ে এসে ঢাকা ও গাজীপুরসহ আশেপাশের জেলার মাদক সিন্ডিকেটের হাতে সরবরাহ করে। প্রতি চালানে তারা ২০ থেকে ৩০ হাজার টাকা পেয়ে থাকে বলেও জানান। আটককৃতদের বিরুদ্ধে বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।