Bahumatrik :: বহুমাত্রিক
 
৮ কার্তিক ১৪২৫, বুধবার ২৪ অক্টোবর ২০১৮, ১:১৪ পূর্বাহ্ণ
Globe-Uro

প্রবাসী ভক্তদের কাছে যাচ্ছেন নায়লা নাঈম


২৮ এপ্রিল ২০১৫ মঙ্গলবার, ১১:৩৭  পিএম

বহুমাত্রিক ডেস্ক


প্রবাসী ভক্তদের কাছে যাচ্ছেন নায়লা নাঈম
ছবি-সংগৃহীত

ঢাকা:যুক্তরাষ্ট্রের জ্যামাইকাতে ৩ মে অনুষ্ঠেয় ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড-২০১৫ আসরে অংশ নিচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় মডেল নায়লা নাঈম।

প্রবাসী বাংলাদেশিদের এই আনন্দযজ্ঞে আমন্ত্রণ পেয়ে উচ্ছ্বসিত নায়লা নাঈম সংবাদ মাধ্যমকে জানিয়েছেন তার ভাল লাগার কথা।

এবিষয়ে নায়লা বলেন, ‘দেশের বাইরে এতো বড় অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। এর মাধ্যমে আমার প্রবাসী ভক্তরা আমাকে সামনে থেকে দেখার সুযোগ পাবেন।’

Naila_nayim‘প্রবাসে বাস করা বাংলাদেশিদের জন্য এরকম আয়োজন দেশপ্রেম ও নিজ সংস্কৃতির প্রতি অনুরাগ সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে’ জানিয়ে তরুণ প্রজন্মের কাছে আকশচুম্বী জনপ্রিয়তা পাওয়া এই মডেল বলেন, ‘এ অনুষ্ঠানে অংশগ্রহণের বিষয়ে আমার মধ্যে আনন্দ ও উত্তেজনা-দুটিই বিরাজ করছে।’

র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে বিনোদন জগতে পা রাখা বরিশালের মেয়ে নায়লা ইতোমধ্যে অভিনয়েও সমান জনপ্রিয়তা পেয়েছেন। ২০১৩ সালে প্রয়াত কথাসাহিত্যিক সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘ঘাট বাবু’ উপন্যাস অবলম্বনে নির্মিত নাটক ‘ঘাট বাবু নিতাই চন্দ্র’-তে অভিনয়ে দর্শক নন্দিত হয়েছেন নায়লা।Naila_nayim

‘রান আউট’ চলচ্চিত্রের মাধ্যমে বাংলা ছবিতে অভিষেক ঘটানো নায়লা নাঈম ‘মারুফ টাকা ধরে না’ নামের একটি চলচ্চিত্রে কাজ করছেন। সাম্প্রতিক সময়ে জনপ্রিয় বেশ কিছু মিউজিক ভিডিওতেও মডেল হয়েছেন তিনি। 

ঢাকা সিটি ডেন্টাল কলেজ থেকে শিক্ষা সম্পন্ন করা নায়লা দন্ত চিকিৎসক হিসেবেও চিকিৎসা সেবায় নিয়োজিত আছেন। অনেকটা শখের বশে বিনোদন জগতে পা বাড়িয়ে বিপুল জনপ্রিয়তা তাকে ক্রমেই সামনের দিকে এগিয়ে যাওয়ার প্রেরণা যুগিয়েছে। 

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক, টুইটারসহ অন্য মাধ্যমগুলোতেও বিপুল সংখ্যক ভক্ত-অনুরাগী রয়েছে নায়লার। এইসব মাধ্যমে বিভিন্ন বিষয়ে তার স্ট্যাটাসে হাজারো ভক্তের প্রতিক্রিয়ায় সিক্ত হন এই তারকা মডেল। 

ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড-২০১৫ এর আয়োজক আলমগীর খান আলম বলেন, ‘আমরা আশাকরছি এবারের অনুষ্ঠানটি অন্য যেকোনো সময়ের চেয়ে বেশি মনোমুগ্ধকর ও উপভোগ্য হবে।

‘বাংলাদেশের জ্যেষ্ঠ ও নবীন শিল্পী-কলাকুশলীদের অংশগ্রহণে এই অনুষ্ঠান প্রবাসে বসবাস করা সব বয়েসের বাংলাদেশিদের সারা বছরের আনন্দের খোরাক হয়ে থাকবে’-যোগ করেন তিনি।

Naila_nayimনিউইয়র্ক-এর জ্যামাইকায় আমাজুরা কনসার্ট হলে ৩ মে সন্ধ্যার জমকালো ওই আসরে অংশ নিচ্ছেন বাংলাদেশের সঙ্গীত ও বিনোদন জগতের এক ঝাঁক তারকা শিল্পী। তাদের মধ্যে থাকছেন, বরেণ্য সঙ্গীত শিল্পী কুমার বিশ্বজিৎ, সময়ের জনপ্রিয় অভিনয় শিল্পী শখ, চঞ্চল চৌধুরী, পরীমনি, নিলয় সহ আরও অনেকে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।