Bahumatrik :: বহুমাত্রিক
 
২১ অগ্রাহায়ণ ১৪২৯, সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২:০৯ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বিক্রম গোখলে মারা যাননি :নিশ্চিত করল পরিবার


২৪ নভেম্বর ২০২২ বৃহস্পতিবার, ১১:৩২  এএম

বহুমাত্রিক ডেস্ক


বিক্রম গোখলে মারা যাননি :নিশ্চিত করল পরিবার

ভারতের প্রবীণ অভিনেতা বিক্রম গোখলে মারা যাওয়ার খবরটি অস্বীকার করলেন তাঁর স্ত্রী বৃশালি গোখলে। তিনি জানান, অভিনেতা বেঁচে আছেন। তিনি ২৩ নভেম্বর বিকেলে কোমায় চলে গেছেন। তিনি এখন ভেন্টিলেটরে রয়েছেন।

ডাক্তাররা আজ সিদ্ধান্ত নেবেন কী করা হবে সেই বিষয়ে। তাঁর উন্নতি হচ্ছে কি না অবনতি, কতটা সাড়া দিচ্ছেন, তার ওপর নির্ভর করবে সব কিছু।

মিসেস গোখলে জানিয়েছেন যে বিক্রম গোখলে ৫ নভেম্বর থেকে দীননাথ মঙ্গেশকর হাসপাতালে রয়েছেন৷ হাসপাতালে ভর্তির পর তিনি কিছুটা উন্নতি করেছিলেন; কিন্তু আবার হঠাৎ করে তাঁর অবস্থার অবনতি হয়। এরপর তিনি কোমায় চলে যান। তাঁর হৃৎপিণ্ড এবং কিডনি সমস্যায় রয়েছে৷ এই মুহূর্তে তাঁর একাধিক অঙ্গ নিষ্ক্রিয় অবস্থায় রয়েছে৷ তাঁর অবস্থা সংকটাপন্ন।

মিসেস গোখলে আরো বলেছেন যে সান ফ্রান্সিসকো থেকে তাঁর মেয়ে এসেছে। অন্য এক মেয়ে পুনেতে আছে। সে মুম্বাইয়ে থাকে।

এর আগে গতকাল হঠাৎ করেই বিক্রম গোখলের মৃত্যুর খেবর ছড়িয়ে পড়ে। ভারতীয় গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রবীণ এই অভিনেতার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে ভক্ত-অনুরাগীরা শোক প্রকাশ করেন। এমনকি অজয় দেবগন, জাভেদ জাফরি, রিতেশ দেশমুখের মতো তারকারাও বিভ্রান্ত হয়ে শোক প্রকাশ করেছেন। তবে অভিনেতার পরিবার থেকে অবশেষে নিশ্চিত করা হয় যে তিনি মারা যাননি। কোমায় চলে গেছেন। গণমাধ্যমের এই ধরনের সংবাদ প্রচারের নিন্দাও জানান তাঁর পরিবারের সদস্যরা।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।