Bahumatrik :: বহুমাত্রিক
 
১ কার্তিক ১৪২৮, রবিবার ১৭ অক্টোবর ২০২১, ১২:১৫ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বাসযোগ্য আধুনিক ময়মনসিংহ বিনির্মাণে কাজ করছি : মেয়র টিটু


০৫ অক্টোবর ২০২১ মঙ্গলবার, ০৮:৩১  পিএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


বাসযোগ্য আধুনিক ময়মনসিংহ বিনির্মাণে কাজ করছি : মেয়র টিটু

ময়মনসিংহ: ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, একটি শহর বাসযোগ্য হওয়ার বহু নিয়ামক রয়েছে। সড়ক প্রশস্ত ও যানজটমুক্তকরণ, খাল-বিল দূষণমুক্তকরণ, উন্নত নিষ্কাশন ব্যবস্থা, শিক্ষার ব্যবস্থা ইত্যাদি সকল নিয়ামক নিয়ে আমরা কাজ করছি। আমাদের লক্ষ্য একটি বাসযোগ্য আধুনিক নগরী।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সহযোগিতায় ব্র্যাক বাংলাদেশ এর আরবান ডেভেলপমেন্ট প্রজেক্টের আয়োজনে বিশ্ব বসতি দিবস উপলক্ষে আয়োজিত র‌্যালি শেষে একথা বলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

শহরকে আরও বাসযোগ্য করতে বিল্ডিং কোড মানা, ড্রেনে আবর্জনা না ফেলা ইত্যাদি বিষয়ে মেয়র নাগরিকবৃন্দের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, সম্মেলিত প্রচেষ্টায় জাতির পিতার স্বপ্ন অনুযায়ী প্রধানমন্ত্রীর ভিশনে নগরকে গড়ে তুলতে চাই।

এ সময় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচকে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, সমাজ কল্যাণ কর্মকর্তা উম্মে হালিমা সহ সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তা কর্মচারিবৃন্দ, ব্র্যাক বাংলাদেশের রিজিওনাল অফিসার মুস্তাক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

বিশেষ প্রতিবেদন -এর সর্বশেষ