Bahumatrik :: বহুমাত্রিক
 
১০ আশ্বিন ১৪২৭, শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:২৫ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

নীরবেই হল বলিউড অভিনেতা ইরফান খানের দাফন


২৯ এপ্রিল ২০২০ বুধবার, ০৭:৫৮  পিএম

বহুমাত্রিক ডেস্ক


নীরবেই হল বলিউড অভিনেতা ইরফান খানের দাফন

ঢাকা : মুম্বাইয়ের ভারসোভা কবরস্থানে জানাজা শেষে সমাধিস্থ করা হল প্রয়াত বলিউড অভিনেতা ইরফান খানকে। ভারতীয় সময় বিকেল তিনটায় তার দাফন সম্পন্ন হয়। তবে করোনা পরিস্থিতির কারণে তার ভক্ত কিংবা শুভানুধ্যায়ীদের অংশ নিতে দেয়া হয়নি তার শেষ যাত্রায়।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে, মুম্বাইয়ের ভারসোভা কবরস্থানে বিকেল তিনটায় সমাধিস্থ করা হয় ইরফানকে।বর্তমান করোনা পরিস্থিতির কারণে পরিবারের সদস্য ও স্বল্পসংখ্যক ঘনিষ্ঠ পরিজনদের উপস্থিতিতে চিরবিদায় জানানো হল বলিউডের জনপ্রিয় অভিনেতাকে।

ভারসোভা সমাধিস্থলে ইরফানের দাফনে অংশ নেন তার দুই সন্তান বাবিল ও আয়ান। কবরস্থানে কড়া নিরাপত্তার বন্দোবস্ত করা হয়। ভিড় এড়াতে ভেতরে কাউকে প্রবেশের অনুমতি দেওয়া হয়নি।

জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা ইরফান বুধবার সকালে মারা যান। চলতি সপ্তাহের শুরুতে কোলোনে সংক্রমণের জন্য তাকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়।

ইরফানের স্ত্রী বাঙালি। তার নাম সুতপা শিকদার। তাদের দুই ছেলে আয়ান ও বাবিল।

বলিউড তারকারা টুইটারে প্রয়াত নেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় দেশজুড়ে লকডাউন চলছে। সেজন্য বলিউডে ইরফানের সহশিল্পীদের কবরস্থানে আসার অনুমতি দেওয়া হয়নি। তবে পরিচালক বিশাল ভরদ্বাজ ইরফানের দাফনে ছিলেন বলে জানা গেছে। ইরফান বিশাল ভরদ্বাজের হায়দর, ৭ খুন মাফ-এর মতো সিনেমায় কাজ করেছেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।