Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

পিএসজি ছাড়ছেন মেসি :নিশ্চিত করেছেন তার কোচ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৪০, ১ জুন ২০২৩

প্রিন্ট:

পিএসজি ছাড়ছেন মেসি :নিশ্চিত করেছেন তার কোচ

ফাইল ছবি

পিএসজি ছেড়ে দিচ্ছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। নিশ্চিত করেছেন দলটির কোচ ক্রিস্তোফ গালতিয়ের।

শনিবার লিগের শেষ ম্যাচে ক্লারমন্তের বিপক্ষে খেলতে নামবে পিএসজি। এ ম্যাচটিই হবে লিগ ওয়ান চ্যাম্পিয়নদের হয়ে মেসির শেষ ম্যাচ। বিষয়টি জানিয়েছেন গালতিয়ের। খবর ডেইলি মেইলের। তথ্যটি নিশ্চিত করেছেন দলবদল বিষয়ক সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোও।

গালতিয়ের বলেন, ‘ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়কে কোচিং করানোর সুযোগ হয়েছে আমার। ক্লারমন্তের বিপক্ষে পার্ক দ্য প্রিন্সেসের ম্যাচটিই হতে যাচ্ছে লিওর শেষ ম্যাচ।’

৩০ জুন পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে মেসির। নতুন ঠিকানা হিসেবে কোনটিকে বেছে নেবেন আর্জেন্টাইন সুপারস্টার? তালিকায় আছে বার্সেলোনা, ইন্টার মায়ামি, নিউ ওল্ড বয়েজ ও আল হিলালের নাম।

এ বছরের শুরু থেকেই মেসির আল হিলালে যাওয়ার গুঞ্জন বাতাসে ভেসে বেড়াচ্ছে। সম্প্রতি পিএসজির অনুমতি ছাড়া মেসি সৌদি আরব সফরে যাওয়ায় তা আরও ভারী হয়েছে। অনেকে বলছেন, রোনালদোর মতো মেসি সৌদি আরবেই পাড়ি জমাবেন। যদিও তার বার্সেলোনায় যাওয়ারও বড়সড় গুঞ্জন আছে।

২০২১ সালে সম্পর্কে তিক্ততা দেখা দেয়ার পর বার্সেলোনা ক্যারিয়ারের ইতি টানেন মেসি। গুঞ্জনের মধ্যেই হুট করে একদিন সংবাদ সম্মেলন করেন তিনি, জানিয়ে দেন কাতালান শিবির থেকে বিদায় নিচ্ছেন। সেদিন ছিল ৫ আগস্ট। এর ঠিক পাঁচদিন পর জানা যায় মেসির নতুন ক্লাবের নাম, প্রিয় বন্ধু নেইমার ২০১৭ সালে যাদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন, সেই পিএসজিতেই নাম লেখান আর্জেন্টাইন তারকা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer