Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ১০ ১৪৩১, রোববার ২৬ মে ২০২৪

ইউপি নির্বাচনে প্রিজাইডিং অফিসারের মৃত্যু:পরিবারকে অর্থ সহায়তা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ

প্রকাশিত: ২২:৩৯, ১৭ জুলাই ২০২২

আপডেট: ১৬:৫৮, ২ ফেব্রুয়ারি ২০২৩

প্রিন্ট:

ইউপি নির্বাচনে প্রিজাইডিং অফিসারের মৃত্যু:পরিবারকে অর্থ সহায়তা

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালনকালে জয়নাল আবেদিন মৃত্যুবরণ করায় তার পরিবারকে  অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

রোববার সকালে নির্বাচন কমিশন সচিবালয় কর্তৃক আর্থিক সাহায্য/অনুদান বাবদ বরাদ্দকৃত অর্থের ১০ লাখ টাকার চেক হস্তান্তর করেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম।

জয়নাল আবেদিন মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের নিমতলা কলেজের শিক্ষক ছিলেন। ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে তিনি ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পান। নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ড রামনগর তিঁতুতলা কেন্দ্রে তিনি হঠাৎ অসুস্থ হয়ে মারা যান।

তৎকালীন মিরপুর উপজেলা নির্বাচন অফিসার দোলন কান্তি নির্বাচন কমিশন দপ্তরে আর্থিক সুপারিশ করে আবেদন পাঠান।

তার ভিত্তিতে পরিবারের নিকট (স্ত্রী, কন্যা ও মাতা) ক্ষতিপুরুণ বাবদ নির্বাচন কমিশন সচিবালয় কর্তৃক আর্থিক সাহায্য/অনুদান বাবদ বরাদ্দকৃত অর্থের দশ লাখ টাকার চেক প্রদান করা হয়।

এসময় কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক হাজী রবিউল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer