Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ১০ ১৪৩১, শনিবার ২৫ মে ২০২৪

নরসিংদীতে র‍্যাব সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৩৩, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

প্রিন্ট:

নরসিংদীতে র‍্যাব সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই

ফাইল ছবি

নরসিংদীর রায়পুরায় মাদকবিরোধী অভিযানের সময় র‌্যাবের ওপর হামলা করে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। হামলাকারীরা র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে ইউনুস আলী (৪০) নামে এক মাদক মামলার আসামিকে ছিনিয়ে নিয়ে যায়। 

মঙ্গলবার রাত ৮টার দিকে রায়পুরা উপজেলার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী এলাকায় এ হামলার ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহত ইমরান হোসেন (৩৫) নামে র‌্যাব ১-এর এক কনস্টেবলের নাম পাওয়া গেলেও বাকিদের তথ্য পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার র‌্যাব-১ ও নরসিংদীর র‌্যাব ১১-এর একটি যৌথ দল মাদকবিরোধী অভিযানে নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী এলাকায় যায়। এ সময় নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী গ্রামের মাদক ব্যবসায়ী ইউনুস আলীকে আটকের পর নিয়ে আসার সময় তার আত্মীয়স্বজন ও তার পক্ষের লোকজন ব্যারিকেড দিয়ে র্যাব সদস্যদের ওপর হামলা করে তাকে ছিনিয়ে নেন। 

এ সময় র‌্যাব সদস্য ইমরান হোসেন হামলাকারীদের কোপে মাথায় ও হাতের আঙুল বিচ্ছিন্নসহ আরও দুই র‌্যাব সদস্য গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আরেফিন বলেন, র‌্যাবের মাদকবিরোধী অভিযানে আসামি ধরে নিয়ে আসার সময় তাদের ওপর হামলা হয়েছে। এতে তিন র‌্যাব সদস্য আহত হয়েছে। র‌্যাব, পুলিশ ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer