Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৮ ১৪৩১, বৃহস্পতিবার ০২ মে ২০২৪

নন-ক্যাডারে বড় নিয়োগ বিজ্ঞপ্তি পিএসসির

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৬, ২ এপ্রিল ২০২৪

প্রিন্ট:

নন-ক্যাডারে বড় নিয়োগ বিজ্ঞপ্তি পিএসসির

ফাইল ছবি

চাকরি প্রত্যাশীদের জন্য বড় সুখবর দিয়েছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। অভিজ্ঞ ও অনভিজ্ঞ মিলিয়ে আড়াই হাজারের বেশি নন–ক্যাডার নিয়োগ দেবে সাংবিধানিক প্রতিষ্ঠানটি।

পিএসসি সম্প্রতি এ বিষয়ে আলাদা দুটি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। অভিজ্ঞদের জন্য একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২৭ জনকে নিয়োগ দেয়া হবে। এ ছাড়া অনভিজ্ঞদের জন্য এক বিজ্ঞপ্তিতে বিভিন্ন পদে আড়াই হাজারের বেশি লোকবল নিয়োগ দেয়ার কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় আগ্রহ ও যোগ্যতা থাকলে আবেদন করতে পারবেন। অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু হয়েছে ১ এপ্রিল থেকে, চলবে ৩০ এপ্রিল পর্যন্ত।

পিএসসির এক বিজ্ঞপ্তিতে সিনিয়র কনসালট্যান্ট (এনেস্থেশিয়া), সিস্টেম এনালিস্ট, জুনিয়র কনসালট্যান্ট, রক্ষণাবেক্ষণ প্রকৌশলী, প্রোগ্রামার সহকারী, প্রোগ্রামার, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার, সহকারী প্রকৌশলী প্রভৃতি পদে আবেদন আহ্বান করা হয়েছে।

অপর আরেক বিজ্ঞপ্তি অনুযায়ী সহকারী পরিচালক (প্রশাসন), সরকারি পরিচালক (পরিকল্পনা ও পরিবীক্ষণ), সরকারি পরিচালক (সাধারণ), হাইড্রো মারফোলজিস্ট, হাইড্রলজিস্ট, সরকারি প্রকৌশলী, সরকারি পরিচালক (রিজার্ভার উৎপাদন), সরকারি পরিচালক (মাইনিং), সরকারি পরিচালক (আইসিটি), সরকারি পরিচালক (পিএসসি ও ডিফারেন্স), সিনিয়র কম্পিউটার অপারেটর, সরকারি পরিচালক টেলিভিশন, প্রকৌশল প্রশিক্ষণ, ইনস্ট্রাক্টর রসায়ন, ও পদার্থ, নেটওয়ার্ক বা ওয়েবসাইট ম্যানেজার পরিসংখ্যান কর্মকর্তা, আইন কর্মকর্তা, গবেষণা কর্মকর্তা, কৃষি প্রকৌশলী, প্রশাসনিক কর্মকর্তা, সহকারী গ্রন্থাগারিক, উপসহকারী পরিচালক, ফিজিক্যাল ইনস্ট্রাক্টর কাম প্রটোকল অফিসার (একাডেমি), উপসহকারী কৃষি কর্মকর্তা বা উপসহকারী উদ্যান কর্মকর্তা বা উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা বা উপসহকারী প্রশিক্ষক, ফিল্ম ট্রেইনার ও ব্যক্তিগত কর্মকর্তা নিয়োগ দেয়া হবে।
 
যোগ্যতা অনুযায়ী এক বা একাধিক পদে রেজিস্ট্রেশন করা যাবে। আবেদনের নিয়ম ও বিজ্ঞপ্তিটি পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাবে। 
 
বিজ্ঞপ্তি ১ দেখতে ক্লিক করুন এখানে
 
বিজ্ঞপ্তি ২ দেখতে ক্লিক করুন এখানে

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer