Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

চিত্রশিল্পী কনক চাঁপা চাকমাকে সংবর্ধনা ও দিনব্যাপী আর্ট ক্যাম্প 

প্রকাশিত: ০০:৫৫, ২ এপ্রিল ২০২৩

প্রিন্ট:

চিত্রশিল্পী কনক চাঁপা চাকমাকে সংবর্ধনা ও দিনব্যাপী আর্ট ক্যাম্প 

ছবি- সংগৃহীত

হিডেন হার ফাউন্ডেশনের উদ্যোগে একুশে পদক পাওয়া চিত্রশিল্পী কনক চাঁপা চাকমাকে সংবর্ধনা ও দিনব্যাপী আর্ট ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শনিবার দেশের পাঁচ বিশিষ্ট চিত্রশিল্পীদের সাথে নিয়ে  দিনব্যাপী এই আয়োজন করা হয়।  

বন্দরনগরী চট্টগ্রাম শহরের ফিনলে হিল এ বসন্তের মনোরম পরিবেশে প্রকৃতি ও জীবনের মাঝে বিদ্যমান সম্পর্ক এবং সংহতি শিল্পীদের রং-তুলি ও ক্যানভাসে ফুটিয়ে তোলার উদ্দেশ্য নিয়ে ছিলো এই আয়োজন।  দিনব্যাপী এই আর্ট ক্যাম্পে অংশগ্রহণ করেন দেশের পাঁচ বিশিষ্ট এবং উদীয়মান চিত্রশিল্পী। চিত্র শিল্পীদের এই দলে ছিলেন একুশে পদকে ভূষিত শিল্পী জামাল উদ্দিন আহমেদ, কনক চাঁপা চাকমাসহ রনজিত দাস,বিশ্বজিৎ গোস্বামী, সৌরভ চৌধুরী। এসময় শিল্পী কনক চাঁপা চাকমাকে একুশে পদক পাওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়।

হিডেন হার ফাউন্ডেশন এর উপদেষ্টা তারিকুল ইসলাম জুয়েল  বলেন,  প্রাকৃতিক সৌন্দর্যের অপরূপ বন্দর নগরী চট্টগ্রামে এমন মনোরম পরিবেশে গুণী এই চিত্র শিল্পীদের নিয়ে আয়োজন প্রতি বছরের ন্যায় এই বারও আয়োজন করতে পেরে হিডেন হার গর্বিত। 

ভবিষ্যতেও হিডেন হারের কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি প্রত্যয় ব্যক্ত করেন। সংবর্ধনার এ ইফতার অনুষ্ঠানে চট্টগ্রামের সাংস্কৃতিক ব্যক্তিত্ব,সাংবাদিক,শিক্ষাবিদ,
ব্যবসায়ীসহ অনেক গুন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। 

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer