Bahumatrik :: বহুমাত্রিক
 
৮ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮, ২:৩৬ অপরাহ্ণ
Globe-Uro

দৈনিক দেশহিতৈষী’র সম্পাদক মনির জীবনাবসান


৩১ মার্চ ২০১৮ শনিবার, ০৩:৫৫  এএম

কাজী রকিবুল ইসলাম, যশোর প্রতিনিধি

বহুমাত্রিক.কম


দৈনিক দেশহিতৈষী’র সম্পাদক মনির জীবনাবসান
ছবি : বহুমাত্রিক.কম

যশোর : যশোর থেকে প্রকাশিত দৈনিক দেশহিতৈষীর সম্পাদক ফজলে এলাহী মনি (৬৯) হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার বিকাল পৌনে চারটার দিকে মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পারিবারিক সূত্র জানায়, ফজলে এলাহী মনি গত বুধবার ভোরে হৃদরোগে আক্রান্ত হন। তখনই তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় ডাক্তারদের পরামর্শমতো ওই দিন দুপুরেই তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।

রাজধানীর ল্যাবএইড হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন ছিলেন মনি। শুক্রবার ১২টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। বিকেল তিনটা ৪০ মিনিটের দিকে লাইফ সাপোর্ট খুলে নিয়ে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

ফজলে এলাহী মনি যশোর শহরের পোস্ট অফিসপাড়ার স্থায়ী বাসিন্দা। তিনি দৈনিক দেশহিতৈষী পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক নূরুল আলমের চাচাতো ভাই ও ভগ্নিপতি। নূরুল আলম যুক্তরাষ্ট্রে চলে যাওয়ার পর ফজলে এলাহী মনি পত্রিকাটি সম্পাদনা করতেন। এছাড়া তিনি বিভিন্ন ব্যবসায়ও যুক্ত ছিলেন।

তিনি স্ত্রী, তিন মেয়ে, এক ছেলেসহ অনেক আত্মীয়-স্বজন রেখে গেছেন। বিকেলে রাজধানীর আজিমপুরে আল মারকাজ মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজা হয়। শনিবার বাদজোহর যশোর কেন্দ্রীয় ঈদগাহে দ্বিতীয় জানাজা শেষে তাকে কারবালা গোরস্থানে দাফন করা হবে বলে স্বজনরা জানিয়েছেন।

দৈনিক দেশহিতৈষী পত্রিকার সম্পাদক ফজলে ইলাহী মনির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি নূর ইসলাম, সম্পাদক এম আইউব। অনুরুপ বিবৃতি দিয়েছেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক এসএম তৌহিদুর রহমান। বিবৃতিতে নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। সেই সাথে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।