Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সাংবাদিক ইউনিয়ন যশোর চূড়ান্ত প্রার্থী তালিকা

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৪, ৬ জুন ২০২৩

প্রিন্ট:

সাংবাদিক ইউনিয়ন যশোর চূড়ান্ত প্রার্থী তালিকা

-৪টি পদে ভোটগ্রহণ করা হবে

সাংবাদিক ইউনিয়ন যশোরের নির্বাচনে চার প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তারা হলেন- যুগ্ম সম্পাদক পদে গালিব হাসান পিল্টু, দপ্তর সম্পাদক পদে জুবায়ের আহমেদ, কোষাধ্যক্ষ পদে এমএআর মশিউর এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে কাজী রফিকুল ইসলাম।

মঙ্গলবার নির্ধারিত দিনে যুগ্ম সম্পাদক পদে মীর কামরুজ্জামান মনি ও দপ্তর সম্পাদক পদে আব্দুস সামাদ মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এর আগে দপ্তর সম্পাদক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে একজন করে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন।

আগামী ১৭ জুন শনিবার সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত প্রেসক্লাব যশোরের ১ নম্বর কনফারেন্স রুমে ভোটগ্রহণ করা হবে। ৮টি পদের মধ্যে ৪টিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ প্রার্থী নির্বাচিত হওয়ায় ওই দিন বাদবাকি ৪টি পদে ভোটগ্রহণ করা হবে।

সভাপতি পদে বর্তমান সভাপতি এম. আইউব ও বর্তমান সাধারণ সম্পাদক আকরামুজ্জামান প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাধারণ সম্পাদক পদে লড়ছেন গোলাম মোস্তফা মুন্না ও এসএম ফরহাদ। এছাড়া সহসভাপতি পদে বিএম আসাদ ও কাজী রকিবুল ইসলাম এবং কার্যনির্বাহী সদস্য পদে মোস্তফা রুহুল কুদ্দুস ও হানিফ ডাকুয়া প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer