Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২৩ ১৪৩১, মঙ্গলবার ০৭ মে ২০২৪

সতীর্থ আরাফাতকে পিটিয়ে নিষিদ্ধ হলেন শাহাদাত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৪৪, ১৯ নভেম্বর ২০১৯

প্রিন্ট:

সতীর্থ আরাফাতকে পিটিয়ে নিষিদ্ধ হলেন শাহাদাত

ঢাকা : খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে জাতীয় ক্রিকেট লীগে সতীর্থ আরাফাতকে পিটিয়ে নিষিদ্ধ হলেন শাহাদাত। আগামী এক বছর বিসিবির সব ধরনের টুর্নামেন্টে নিষিদ্ধ করা হয়েছে শাহাদাতকে। সেই সাথে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে তাকে।

মাঠের বাইরের কর্মকাণ্ডে আগেও সমালোচিত হয়েছেন জাতীয় দলের এক সময়ের নিয়মিত পেসার শাহাদত হোসেন। গৃহকর্মীকে অমানুষিকভাবে পিটানোর কারণে জেলও খাটতে হয়েছে তাকে। এবারের কাণ্ড মাঠের বাইরে নয়, ভেতরেই। খেলা চলাকালে তিনি মাঠের মধ্যেই সতীর্থকে পিটান।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) চলমান ষষ্ঠ ও শেষ রাউন্ডের মুখোমুখি হয়েছে ঢাকা বিভাগ এবং খুলনা বিভাগ। ম্যাচে ঢাকার পেসার শাহাদাত তার সতীর্থ মোহাম্মদ আরাফাত সানিকে (জুনিয়র) বলের এক পিঠ ঘষে দিতে বলেছিলেন। তবে ২৪ বছর বয়সী আরাফাত ঠিকভাবে বল ঘষে দিতে পারবেন না বলে জানালে চটে যান শাহাদাত। খেলার মাঝেই তিনি আরাফাতকে চল থাপ্পড় মারতে শুরু করেন।এই ঘটনায় ম্যাচ রেফারি আখতার আহমেদ অভিযোগ জমা দিয়েছেন।

জাতীয় দলের হয়ে ৩৮টি টেস্ট খেলা শাহাদাত একসময় বাংলাদেশ জাতীয় দলের নিয়মিত খেলোয়াড় ছিলেন। তবে শিশু গৃহকর্মীকে নির্যাতন করে স্ত্রীসহ জেলও খাটতে হয়েছে তাকে। সেই ঘটনার রেশ এখনো কাটেনি। জাতীয় দলে তো জায়গা হচ্ছেই না তার ওপর এবার বিপিএলের প্লেয়ার ড্রাফটেও দল পাননি। তবে এবার যেনো সবকিছু ছপিয়ে গেলেন সতীর্থের গায়ে হাত তুলে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer