Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে রেস্তোরাঁর ম্যানেজারকে গুলি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:৩৬, ৬ ফেব্রুয়ারি ২০২৩

প্রিন্ট:

নারায়ণগঞ্জে রেস্তোরাঁর ম্যানেজারকে গুলি

ছবি- সংগৃহীত

নারায়ণগঞ্জে অন্তর্গত দ্বন্দ্বের কারণে শহরের একটি রেস্তোরাঁয় তর্কের জের ধরে রেস্তোরাঁ ম্যানেজারকে গুলি করেছেন ভবন মালিক আজহার তালুকদার।

৫ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে শহরের চাষাঢ়া বাগে জান্নাত এলাকায় অবস্থিত আঙ্গুরা শপিং কমপ্লেক্সে অবস্থিত সুলতান ভাই কাচ্চি নামে একটি রেস্তোরাঁয় এ ঘটনা ঘটে। এসময় ধ্বস্তাধস্তি হয় এবং এতে আজহার ও তার মেয়েও আহত হন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, কোনো বিষয় নিয়ে নিজেদের মধ্যে দ্বন্দ্ব ছিল আঙ্গুরা শপিং কমপ্লেক্সের মালিক আজহার ও রেস্তোরাঁ কর্তৃপক্ষের। এ নিয়ে রাতে রেস্তোরাঁয় ম্যানেজারের সঙ্গে কথা কাটাকাটি ও এক পর্যায়ে ধ্বস্তাধস্তি হয় আজহার ও তার মেয়ের। এসময় আজহার ম্যানেজারকে গুলিবিদ্ধ করেন।

খবর পেয়ে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশে আজহারকে আটক করে তার বাড়িতে বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ করছেন। এ ছাড়াও ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের টিম।
ভবনের একটি সূত্র জানায়, মূলত পানির লাইন নিয়ে দুই পক্ষের মধ্যে ঝামেলা চলছিল। এ নিয়েই আজ দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।

এদিকে অস্ত্র কোথায় পেলেন উনি বা এটি বৈধ নাকি অবৈধ অস্ত্র তা এখনো জানা যায়নি। আহত ম্যানেজারকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, ঘটনাস্থলে কাজ চলছে। পরে সবকিছু জানানো হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer