Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১১ ১৪৩০, শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪

গাজীপুরে রবীন্দ্র নজরুল জয়ন্তী উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:০৬, ২৭ মে ২০২৩

প্রিন্ট:

গাজীপুরে রবীন্দ্র নজরুল জয়ন্তী উদযাপন

ছবি: বহুমাত্রিক.কম

জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদ, গাজীপুর জেলা শাখা ও জেলা শিল্পকলা একাডেমি, গাজীপুর ‘রবীন্দ্র নজরুল জয়ন্তী-২০২৩’ উদযাপন করেছে। পিটিআই, গাজীপুর এর শহীদ আহসান উল্লাহ মাস্টার মিলনায়তনে শনিবার সন্ধ্যায় এই দুই মহৎপ্রতিভার প্রতি শ্রদ্ধা নিবেদনে এ আয়োজন করা হয়। এতে সঙ্গীত, নৃত্য ও আবৃত্তি পরিবেশন করেন গুণীশিল্পীরা। এছাড়া প্রদীপ প্রজ্জ্বালন ও স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

আনুষ্ঠানের উদ্বোধন করেন কীর্তিমান সাংস্কৃতিক ব্যক্তিত্ব মফিদুল হক। সভাপতিত্ব করেন আয়োজক সংগঠন জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদ, গাজীপুর জেলা শাখার সভাপতি অধ্যাপক অসীম বিভাকর। সাংস্কৃতিক ব্যক্তিত্ব বুলবুল ইসলাম ও লিয়াকত চৌধুরী বিষয়ভিত্তিক আলোচনায় অংশগ্রহণ করেন। স্বাগত বক্তব্য রাখেন আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক সেলিনা আলম।

জেলা শিল্পকলা একাডেমি, গাজীপুর এর কালচারাল অফিসার শারমীন জাহান, গাজীপুর প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও সাংস্কৃতিক ও সাহিত্য সংগঠন ‘অন্যস্বর’ সভাপতি সৈয়দ মোকছেদুল আলম, ‘অন্যস্বর’ সাধারণ সম্পাদক জাহিদ হোসেন সোহেল, নদী বিশেষজ্ঞ মোহাম্মদ মনির হোসেন, সহযোগী অধ্যাপক মনিরুজ্জামান, সম্মিলিত সাংস্কৃতিক জোট, গাজীপুর জেলা শাখার যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মজনু, জেলা শিল্পকলার নৃত্য প্রশিক্ষক সংগীতা রোজারিও, নাট্য প্রশিক্ষক খন্দকার রফিক, ভাস্কর্য শিল্পী কুয়াশা বিন্দু, বইপোকা পাঠাগার এর প্রতিষ্ঠাতা মাধব মন্ডল ও সাংস্কৃতিক অঙ্গনের বিশিষ্টজন, সাংস্কৃতিক সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গসহ গন্যমান্য-গুণীজনেরা এ অনুষ্ঠান উপভোগ করেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer