Bahumatrik :: বহুমাত্রিক
 
১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, সোমবার ০১ জুন ২০২০, ২:৫৬ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

৩১ মের মধ্যে শেষ কিস্তির এক হাজার কোটি টাকা জমা দেবে গ্রামীণফোন


১৮ মে ২০২০ সোমবার, ০৩:৫৫  পিএম

বহুমাত্রিক ডেস্ক


৩১ মের মধ্যে শেষ কিস্তির এক হাজার কোটি টাকা জমা দেবে গ্রামীণফোন

সুপ্রিম কোর্টের আপিলাত ডিভিশনের নির্দেশনা অনুসারে, বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশনের (বিটিআরসি) কাছে অডিট আপত্তির আরও এক হাজার কোটি টাকা জমা দেবে গ্রামীণফোন লিমিটেড। আগামী ৩১ মের মধ্যে কোম্পানিটি এই টাকা জমা দেবে। গ্রামীণফোন সূত্রে এই তথ্য জানা গেছে।

এ নিয়ে মোট দুই হাজার কোটি টাকা জমা দিচ্ছে গ্রামীণফোন। এর আগে গত ২৩ ফেব্রুয়ারি আরও এক হাজার কোটি টাকা জমা দিয়েছিল প্রতিষ্ঠানটি।

বিটিআরসির অডিট আপত্তি সংক্রান্ত এক মামলায় গত ২৪ ফেব্রুয়ারি আপিলাত ডিভিশনের রিভিউ পিটিশনের আদেশের ভবিষ্যতে অডিট নিম্পত্তির চূড়ান্ত ফলাফলের সাথে সমন্বয়যোগ্য দুই হাজার কোটি টাকা জমা দেওয়ার কথা বলা হয়েছিল। ওই আদেশের আলোকে কোম্পানিটি শেষ কিস্তির টাকা জমা করতে যাচ্ছে।

এক বিবৃতিতে গ্রামীণফোন বলেছে, গ্রামীণফোন বাংলাদেশের আইন ব্যবস্থা ও মাননীয় সুপ্রিম কোর্টের আদেশের প্রতি শ্রদ্ধাশীল। একই সাথে প্রতিষ্ঠানটি ভবিষ্যত ব্যবসায়িক কার্যক্রম চালিয়ে যাওয়া, গ্রাহক সেবার মান উন্নয়ন, ব্যবসায়িক পরিবেশে আস্থা ফিরিয়ে আনা এবং শেয়ারহোল্ডারদের স্বার্থ রক্ষায় আদালতের সুরক্ষা প্রত্যাশা করে।গ্রামীণফোন তার অবস্থান পূর্নব্যক্ত করে বলতে চায় বিটিআরসির অডিট আপত্তি ও পাওনা দাবি একটি বিরোধপূর্ন বিষয়। একটি স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আদালতের বাইরে অথবা আদালতে গ্রামীণফোন এই বিরোধের নিম্পত্তি করতে আগ্রহী।

এই সমন্বয়যোগ্য অবশিষ্ট অর্থ জমা দিয়ে গ্রামীফোন রিভিউ পিটিশনের সম্পর্কিত আদালতের আদেশের উপর সম্পূর্ণ আস্থা প্রকাশ করছে। গ্রামীণফোন সাম্প্রতিক সময়ে বিটিআরসির সহযোগিতামূলক কার্যক্রমকে সাধুবাদ জানায় এবং একই সাথে ব্যবসায়িক কর্মকান্ড সম্পূর্ণ স্বাভাবিক করতে বিটিআরসির কাছ থেকে সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।