Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

শুরু হচ্ছে নতুন রান্নার অনুষ্ঠান ‘এক ডিশ দুই কুক’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৪, ১৫ ফেব্রুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শুরু হচ্ছে নতুন রান্নার অনুষ্ঠান ‘এক ডিশ দুই কুক’

ঢাকা : তারকারাও তাদের কাছের মানুষের সাথে মেতে ওঠেন ভালোবাসার খুনসুটিতে। হয়তো পর্দার পেছনে থাকা সম্পর্কের এই গল্পগুলো সবসময় ক্যামেরায় ধরা পড়ে না। আর দশকজনের মত তারাও চান কাছের মানুষের জন্য বিশেষ কিছু করতে।

তাদের এই বিশেষ মানুষদের জন্য বিশেষ কিছু করার প্রচেষ্টায় কোকা-কোলা বাংলাদেশের পৃষ্ঠপোষকতায় নতুন টেলিভিশন অনুষ্ঠান  ‘এক ডিশ দুই কুক’ ১৬ ফেব্রুয়ারি ২০১৭ থেকে শুরু হচ্ছে। রাত ১০ টায় ইটিভিতে দেখানো হবে এই অনুষ্ঠানটি। যেখানে রান্নার পাশাপাশি উঠে আসবে সেলিব্রেটিদের পরিবার ও কাছের মানুষদের গল্প।

ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল এপিসোড দিয়ে শুরু হওয়া এক ডিশ দুই কুক এর আজকের তারকা হচ্ছেন অপূর্ব। তিনি তার স্ত্রী অদিতিকে শ্যুটিংয়ের অযুহাত দিয়ে বাসা থেকে বের হন এবং তার বান্ধবীর সাথে দেখা করেন। এদিকে সন্দেহ আর মান অভিমান দানা বাঁধতে শুরু করে অদিতির মনে। এরকম হাজারো রোমাঞ্চকর ও কৌতুহল উদ্দীপক লুকোচুড়ি আর টান পোড়নের মাঝে এগোতে থাকে  ‘এক ডিশ দুই কুক’ এর কাহিনী।

অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা । অনুষ্ঠানটির সহযোগী পার্টনার হয়েছে রিটেইল চেইন স্বপ্ন। এমনিভাবেই ১৩টি পর্ব জুড়ে আমাদের প্রিয় ১৩ জন তারকাকে আমরা দেখতে পাবো এক নতুন ধারার রিয়েলিটি কুকিং শো এক ডিশ দুই কুক অনুষ্ঠানে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer