Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২১ ১৪৩১, রোববার ০৫ মে ২০২৪

দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কা, নিহত যুবক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৩, ২৬ এপ্রিল ২০২৪

প্রিন্ট:

দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কা, নিহত যুবক

ছবি- সংগৃহীত

গাজীপুরের কোনাবাড়ীতে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের পেছনে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মো. সাইমুন ইসলাম (৩৭) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় অটোরিকশার চালকসহ আহত হয়েছেন অন্তত চারজন।

শুক্রবার ভোর পৌনে ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বিসিক ৬ নম্বর গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইমুন নেত্রকোনার মোহনগঞ্জ থানার কানুহাড়ী গ্রামের শামসুল আলমের ছেলে। তাৎক্ষণিক আহতদের নাম ঠিকানা জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোর গাজীপুর থেকে ছেড়ে আসা টাঙ্গাইলমুখী একটি অটোরিকশা বেপরোয়া গতিতে এসে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় অটোরিকশায় এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান। চালক ও আরও তিন যাত্রী গুরুতর আহত হন।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সোহাগ চৌধুরী বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এসআই আরও বলেন, ঘটনার বিস্তারিত জানতে দাঁড়িয়ে থাকা কার্ভাডভ্যান চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer