Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ১০ ১৪৩১, শনিবার ২৫ মে ২০২৪

নরসিংদীতে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি ও গলা কেটে হত্যা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:২৫, ১৫ এপ্রিল ২০২৪

প্রিন্ট:

নরসিংদীতে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি ও গলা কেটে হত্যা

ফাইল ছবি

নরসিংদীতে আদালত থেকে বাড়ি ফেরার পথে একটি ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যকে গুলি করে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার বেলা দেড়টার দিকে নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের পাকুরিয়া বাজারসংলগ্ন মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে আমদিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রায় ৫০০ গজ দূরে। নিহত ইউপি সদস্যের নাম মো. রুবেল মিয়া (৩৫)। তিনি নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের ভূঁইয়ম গ্রামের মো. শাহজাহান মিয়ার ছেলে। তিনি ইউনিয়নটির ৮ নম্বর ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইসমাইল নামের একজনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে সোমবার সকালে নরসিংদী আদালতে একটি মামলার হাজিরা দিতে গিয়েছিলেন মো. রুবেল মিয়া। বাড়ি ফেরার পথে বেলা দেড়টার দিকে পাকুরিয়া বাজারসংলগ্ন মসজিদ পার হওয়ার সময় প্রাইভেট কার ও সিএনজিচালিত অটোরিকশায় ওত পেতে থাকা অজ্ঞাতপরিচয় সাত থেকে আটজন মোটরসাইকেলটির পথ রোধ করে। পরে কয়েকজন এসে রুবেলের সঙ্গে করমর্দন করে কথাবার্তা বলছিল। এ সময় পেছন থেকে একজন রুবেলকে গুলি করে। তিনি মাটিতে লুটিয়ে পড়লে সামনে থাকা কয়েকজন তাঁর বুকে ও গলায় ছুরিকাঘাত করে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer