Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ৫ ১৪৩১, রোববার ২১ জুলাই ২০২৪

জবি রোভার ইন কাউন্সিলের শ্রেষ্ঠ রোভার মোস্তাফিজ-মোসাব্বিরুল

জবি প্রতিনিধি

প্রকাশিত: ২১:০২, ৩ জুলাই ২০২৪

প্রিন্ট:

জবি রোভার ইন কাউন্সিলের শ্রেষ্ঠ রোভার মোস্তাফিজ-মোসাব্বিরুল

ছবি- সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের রোভার ইন কাউন্সিল ২০২৩-২৪ এর শ্রেষ্ঠ সিনিয়র রোভারমেট নির্বাচন করা হয়েছে। যৌথভাবে শ্রেষ্ঠ সিনিয়র রোভার মেট নির্বাচিত হয়েছেন মার্কেটিং ইউনিটের এসআরএম মোস্তাফিজুর রহমান ও ব্যবস্থাপনা শিক্ষা ইউনিটের এসআরএম মোসাব্বিরুল আলম। 

শনিবার নতুন কাউন্সিলের নির্বাচন শেষে শ্রেষ্ঠ সিনিয়র রোভারমেটদের নাম ঘোষণা করেন গার্ল-ইন-রোভার স্কাউট লিডার সাদিয়া আখতার।

শ্রেষ্ঠ সিনিয়র রোভারমেট নির্বাচন প্রসঙ্গে রোভার ইন কাউন্সিল ২০২৩-২৪ এর সভাপতি শরিফুল ইসলাম খান বলেন, সর্বাধিক পিআরএস প্রাপ্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপে প্রতি কাউন্সিলে নির্দিষ্ট সংখ্যক সিনিয়র রোভারমেট নির্বাচিত হয়। এরা প্রত্যেকেই নিজ নিজ দায়িত্ব পালনে সেরা। প্রত্যেকেই নিজ নিজ জায়গা থেকে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে এগিয়ে আছেন। সার্বিক দিক বিবেচনা করে যৌথভাবে কাজী মোসাব্বিরুল আলম ও মোস্তাফিজুর রহমানকে শ্রেষ্ঠ সিনিয়র রোভারমেট নির্বাচন হয়েছে। তারা এই দক্ষতা কাজে লাগিয়ে পিআরএস এর জন্য এগিয়ে যাবেন। তাদের দুইজনের জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

রোভার ইন কাউন্সিল ২০২৩-২৪ এর সাধারণ সম্পাদক অভিজিৎ বাড়ই বলেন, বাংলাদেশের অন্যতম বড় রোভার স্কাউট গ্রুপ হচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ। এই গ্রুপ থেকে প্রতি বছর প্রায় ২২ জন রোভার সিনিয়র রোভার মেট হিসেবে নির্বাচিত হন। ২০২৩-২৪ কাউন্সিলে যে কয়েকজন সিনিয়র রোভার মেট ছিলেন তারা তাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন। সকল সিনিয়র রোভার মেটই সেরা হওয়ার দৌড়ে ছিলেন, তবে সার্বিক দিক বিবেচনা করে সেরা হওয়ার দৌড়ে এগিয়ে যৌথভাবে মো: মোসাব্বিরুল আলম ও মোস্তাফিজুর রহমান। জবি রোভার স্কাউট গ্রুপের পক্ষ থেকে তাদের জন্য শুভকামনা রইল। 

উচ্ছ্বাস প্রকাশ করে মোস্তাফিজুর রহমান বলেন, রোভারিং এর মাধ্যমে নিজেকে মেলে ধরার সুযোগ পেয়েছি। বিশ্ববিদ্যালয়ের প্রতিটি বিভাগ এবং সংগঠনের সকলের সাথে আমার পরিচয় এই রোভারিং  এর মধ্য দিয়েই। চতুর্থবারের মতো সিনিয়র রোভারমেট  হয়েছি এবং শ্রেষ্ঠ সিনিয়র  রোভারমেট  নির্বাচিত হয়েছি এটা নিঃসন্দেহে  আনন্দের। মন থেকে ভালোবেসে স্কাউটিং করি, কোনো প্রকার লোভ লালসা কিংবা আত্মভোগের জন্য স্কাউটিং করি না। বাংলাদেশ  স্কাউটস ঢাকা জেলার তিন লক্ষ  রোভারকে নেতৃত্ব  দেওয়ার সুযোগ করে দিয়েছেন মহান সৃষ্টিকর্তা। আগামী  দিনগুলিতেও আরো ভালো কিছু উপহার দিবো জবি রোভার স্কাউট  গ্রুপকে। সকলই দোয়া করবেন আমার অর্জনের ঝুড়িতে সর্বোচ্চ অর্জন টাও আসবে ইনশাল্লাহ। জবি রোভার স্কাউট গ্রুপে যোগ্য আদর্শবান এবং পারদর্শী রোভারদের সক্রিয় অংশগ্রহণ  বৃদ্ধি  হোক।

এ সময় বিগত কাউন্সিলের সভাপতি-সাধারণ সম্পাদক, সম্মানিত সদস্য সহ রোভারবৃন্দ উপস্থিত ছিলেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer