Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ৫ ১৪৩১, রোববার ২১ জুলাই ২০২৪

ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী হিনা খান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৩১, ২৮ জুন ২০২৪

আপডেট: ১৯:৩৫, ২৮ জুন ২০২৪

প্রিন্ট:

ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী হিনা খান

ফাইল ছবি

ক্যানসারে আক্রান্ত হয়েছেন ভারতীয় মডেল-অভিনেত্রী হিনা খান। এরই মধ্যে চিকিৎসা শুরু হয়েছে বলে জানিয়েছেন নিজেই। গতকাল সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন চাউর হয়, ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি। কিন্তু এ নিয়ে নীরব ছিলেন অভিনেত্রী।

শুক্রবার ইনস্টাগ্রাম পোস্টে গুঞ্জনকে সত্য বলে জানান হিনা।

ইনস্টাগ্রাম বিবৃতিতে হিনা খান লিখেছেন, চলমান গুঞ্জন আমার নজরে পড়েছে। যারা আমার ভক্ত, যারা আমাকে ভালোবাসেন, সবার সঙ্গে একটি গুরুত্বপূর্ণ সংবাদ শেয়ার করছি। আমি ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত, এখন তা স্টেজ থ্রিতে রয়েছে। এমন একটি রোগ শনাক্ত হওয়ার পরও বলছি, আমি ভালো আছি। ক্যানসারমুক্ত হওয়ার বিষয়ে আমি বেশ আত্মবিশ্বাসী। এরই মধ্যে আমার চিকিৎসা শুরু হয়েছে। ক্যানসারমুক্ত হওয়ার জন্য যা যা করণীয় তা করার জন্যও আমি প্রস্তুত।

বিবৃতিতে হিনা আরও বলেন, ‘আপনাদের প্রতি সম্মান জানিয়ে বলছি, এই সময়ে আমার প্রাইভেসি রক্ষায় সহযোগিতা করুন। আমার জন্য দোয়া করবেন।’

জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-এ অক্ষরা চরিত্রে অভিনয়ের জন্য তিনি ব্যাপক পরিচিতি লাভ করেন। টেলিভিশন সাফল্যের পাশাপাশি হিনা ‘বিগ বস’ এবং ‘খতরন কে খিলাড়ি’র মতো রিয়্যালিটি শোতে অংশগ্রহণ করেছেন। তারপর তাঁকে ‘হ্যাকড’ সিনেমায় দেখা গেছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer