Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ১ ১৪৩১, শুক্রবার ১৭ মে ২০২৪

জমকালো আয়োজনে ম্যাথ অলিম্পিয়াডের পুরষ্কার বিতরণ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:৫৪, ২৯ এপ্রিল ২০২৪

প্রিন্ট:

জমকালো আয়োজনে ম্যাথ অলিম্পিয়াডের পুরষ্কার বিতরণ

ছবি- সংগৃহীত

ক্লারিওন কল ম্যাথ অলিম্পিয়াড ২০২৪ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ ম্যাথ অলিম্পিয়াডের আয়োজন করেছে ইংলিশ ম্যাগাজিন ক্লারিওন কল। শনিবার আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মিলনায়তনে এই পুরস্কার বিতরণ করা হয়। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনটি গ্রুপে ১৫ জন করে ৪৫ জনকে ক্রেস্ট, সার্টিফিকেট ও প্রাইজ মানি দেওয়া হয়। এছাড়া অলিম্পিয়াডে অংগ্রহণকারী সকল শিক্ষার্থী, ভলান্টিয়ার, কো-অর্ডিনেটর টিচারদেরও সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়।পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে ক্যাম্পাস ভ্রমণের আয়োজন করে এআইউবি।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক কোরিয়ান রাষ্ট্রদূত  মোস্তফা কামাল, হার্ভার্ড ইউনিভার্সিটির রিসার্চ ফেলো ড. নেসার ইউ আহমেদ, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ'র প্রো. ভিসি ড. আব্দুর রহমান, সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল কর্নেল আফজাল হোসাইন, ধানমন্ডি ওয়ার্ডব্রীজ স্কুলের প্রিন্সিপাল রুহী ফেরদৌস।

আরো উপস্থিত ছিলেন ক্লারিওন কলের সম্পাদক কর্নেল আশরাফ আল দীন, নির্বাহী সম্পাদক শাহেদ আকরাম মুসান্না, বিভিন্ন ব্রাঞ্চের প্রতিনিধি ও স্বেচ্ছাসেবক বৃন্দ।

অনুষ্ঠানে ক্লারিওন কলের সম্পাদক কর্ণেল আশরাফ আল দীন বলেন, এবছর খুব সুন্দর করে ম্যাথ অলিম্পিয়াডের আয়োজন করেছি। ইংলিশ মিডিয়ামের শিক্ষার্থীরা খুব ভালোভাবে সাড়াও দিয়েছে। আমরা সামনের বছরগুলোতেও এরকম সুন্দর আয়োজন করতে চাই। আশা করি এ বছরের ন্যায় শিক্ষার্থীরা পরবর্তী আয়োজনগুলোতে সাড়া দিবে।

এর আগে গত ৯ মার্চ ক্লারিওন কল আয়োজিত ম্যাথ  অলিম্পিয়াডে ইংলিশ মিডিয়ামের প্রায় ছয় শতাধিক শিক্ষার্থী অংগ্রহণ করেন। ইংলিশ ম্যাগাজিন ক্লারিওন কল বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে থাকে৷ প্রতিষ্ঠার পর এটিই ছিল ক্লারিওন কলের আয়োজনে প্রথম ম্যাথ অলিম্পিয়াড।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer