Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২২ ১৪৩১, মঙ্গলবার ০৭ মে ২০২৪

পাকুন্দিয়ায় গানকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ২

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১০, ২৬ এপ্রিল ২০২৪

প্রিন্ট:

পাকুন্দিয়ায় গানকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ২

ছবি- সংগৃহীত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গানকে কেন্দ্র করে সংঘর্ষ একজন নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া মেলা বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরো দুইজন গুরুতর আহত হয়েছে। 

নিহত শরীফ উদ্দিন (২৮) সুখিয়া ইউনিয়নের কুষাকান্দা গ্রামের হোসেন উদ্দিন। এ ঘটনা একই গ্রামের শাহজাহানের ছেলে আজাদ মিয়া (২৮) গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং সুরুজ মিয়ার ছেলে লিটন মিয়া (৪৫) আহত হয়ে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে। 

জানা গেছে, জেলার পাকুন্দিয়া উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া গ্রামে বৈশাখ উপলক্ষে বৈশাখী মেলার আয়োজন হয়। মেলাটি বহু কাল ধরে এখানে আয়োজন হয়ে আসছে। মেলা শেষ হয়ে যাওয়ার পরেও মেলা কমিটিকে না জানিয়ে গ্রামের যুবক সজিব, সোহেল, শাহিনসহ কয়েকজন যুবক মিলে গানের আয়োজন করে। এতে অর্থ প্রদান করে গ্রামের শিল্পপতি আব্দুল মান্নান মানিক। গান চলাকালে হঠাৎই গান বন্ধ হয়ে যায়। এমসয় গানের আয়োজক কমিটির সাথে সংঘর্ষে জড়ায় শুরু হয় গান শুনতে আসা কিছু যুবকদের। এতে শরীফ উদ্দিন, আজাদ মিয়া ও লিটন মিয়া গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়।

এখানে প্রাথমিক চিকিৎসা শেষ শরীফ উদ্দিন ও আজাদ মিয়াকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে শরীফ উদ্দিনের মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য আজাদ মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মেলা কমিটির সাধারণ সম্পাদক ও নারান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুছলেহ উদ্দিন জানান, মেলা শেষ হয়ে গেছে প্রায় সাতদিন হয়েছে। এছাড়াও মেলা কমিটিকে না জানিয়ে গ্রামের কতিপয় যুবক গানের আয়োজন করে। শুনেছি এই গানকে কেন্দ্র করে অঙ্গসের ঘটনা ঘটে। এতে একজন নিহত হয়েছে। আমার দাবি হচ্ছে এই ঘটনাকে কেন্দ্র করে গ্রামের নিরীহ এবং সাধারন মানুষ যেনো হয়রানির শিকার না হয়। দোষী ব্যক্তিদের কঠোর শাস্তির দাবি জানাই।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং দোষী ব্যক্তিদের কে আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer