Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

জবিতে যশোর জেলা ছাত্রকল্যাণের ইফতার মাহফিল

জবি প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৩২, ৩০ মার্চ ২০২৪

আপডেট: ২৩:৩৪, ৩০ মার্চ ২০২৪

প্রিন্ট:

জবিতে যশোর জেলা ছাত্রকল্যাণের ইফতার মাহফিল

ছবি- সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পোগোজ ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের অডিটোরিয়ামে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল (অব:) এম মাসুদ আহম্মেদ। তিনি বলেন, যশোর জেলার সকল শিক্ষার্থীর জন্য আমার দরজা সবসময় খোলা। আপনাদের যেকোন প্রয়োজনে আমি পাশে আছি। ছাত্রদের পড়ালেখা করে এ দেশের হাল ধরতে হবে। সঠিক মানুষ গড়ে উঠতে হবে।

সম্মানিত অতিথি হিসেবে বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য মো. আব্দুল্লাহ রানা বলেন, যশোর জেলা ছাত্রকল্যাণ থেকে আগামীর নেতৃত্ব বের হয়ে আসুক। সামনে আরো বড় প্রোগ্রামসহ শিক্ষার্থীদের নবীন বরণ, বৃত্তির ক্ষেত্রে আমরা পাশে থাকব।

এদিকে সম্মানিত অতিথি হিসেবে চৌগাছা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য প্রকৌশলী মো. হাফিজুর রহমান বলেন, যশোরের মানুষরা এগিয়ে যাচ্ছে। সামনে আরো এগিয়ে যাবে। আমরা শিক্ষার্থীদের পাশে আছি।

এদিকে যশোর জেলা ছাত্রকল্যাণর সভাপতি সাকিবুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রকি আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সহকারী প্রকৌশলী আনিচুর রহমান, পুলিশের স্পেশাল ব্রাঞ্চের উপ-পরিদর্শক ইমন হাসানসহ নানা বিভাগের দুই শতাধিক শিক্ষার্থী ও কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer