Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

জাবেদ হাবিবের বিউটি স্যালন এবার উত্তরায়

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০১:৩৮, ১১ অক্টোবর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

জাবেদ হাবিবের বিউটি স্যালন এবার উত্তরায়

ঢাকা : বিশ্বখ্যাত হেয়ার স্টাইলিস্ট জাবেদ হাবিবের হাতে আপনার চুলের ট্রিটমেন্ট পাওয়ার অনন্য সুযোগ নিতে চাইলে এখনি কল করতে হবে ০১৯১৭১২৪১৩৮ নম্বারে এবং বুকিং দিতে হবে অগ্রিম।

কেননা, আগামী ১২ অক্টোবর, বৃহস্পতিবার, দুপুর ১২টায় উত্তরায় তার নতুন ফ্রাঞ্চাইজি দ্য জাবেদহাবিব@স্বপ্ন বিউটি কেয়ার-এর জমকালো উদ্বোধন উপলক্ষে বাছাইকৃত একঝাঁক সৌভাগ্যবানদেরই কেবল নিজের হাতে চুলের ট্রিটমেন্ট দেবেন বলিউডের শীর্ষ তারকাদের অতি কাঙ্খিত এই হেয়ার স্টাইল তারকা।

আগে-আসলে-আগে-পাবেন ভিত্তিতে হটলাইনে যারা কল করবেন তাদের মধ্য থেকে নির্বাচিত হবেন এসব সৌভাগ্যবান।

জাবেবহাবিব@স্বপ্ন-এর উদ্বোধনী আয়োজনে দেশের সামাজিক, সাংস্কৃতিক ও করপোরেট ভুবনের শীর্ষ তারকারা ছাড়াও ফ্যাশন প্রেমী তারুণ্যের বিপুল উপস্থিতি আশা করা হচ্ছে। এছাড়াও থাকবেন দ্য জাবেদহাবিব@স্বপ্ন বিউটি কেয়ার-এর সত্ত্বাধিকারী মিসেস বিউটি বেগম।

শীর্ষস্তরের এ বিউটি স্যালনের উদ্বোধন উপলক্ষে সব ধরনের গ্রাহকদের জন্য আগামী ১৫-১৮ অক্টোবর এখানকার সব ধরনের সেবার ওপর ৩৫% আকর্ষণীয় ছাড় ঘোষণা করা হয়েছে। এছাড়া স্যালনে ছাত্রছাত্রীদের জন্য বিধিবদ্ধভাবেই বছরভর থাকবে ২৫% ছাড়।

আয়োজনে অন্যান্য বিনোদন উপকরণের পাশাপাশি থাকবে ফ্যাশন শো এবং ক্যাটওয়াকের ডিসপ্লে। রাকিব বাবুর কোরিওগ্রাফিতে এতে অংশ নেবেন রাকিব বাবু, সামানন্থা জারা, রাইয়ান সুলতান রেজভি, সজল ইসলাম, রাহাত খান, পাভেল আহমেদ, নীলা নীলাঞ্জনা, সেতু হায়দার, মৌ, আল-আমিন, আরমান এবং তানহা। আয়োজনের পোশাক নকশাবিদ সোনিয়া রহমান অন্তরা, ভিডিওগ্রাফ রুদ্র এবং ভিজুয়াল আলোকচিত্রী মোনায়েম।

উত্তরা শহরতলীর আকর্ষণীয় প্রাণকেন্দ্র অবস্থিত জাবেদহাবিব@স্বপ্ন-এর প্রায় সাড়ে ছয় হাজার বর্গফুট আয়তনের দ্বিতল ফ্লোরে নারী, পুরুষ ও শিশুদের জন্য থাকছে আরামপ্রদ পরিবেশে পৃথক সেবা প্রদানের ব্যবস্থা।

আন্তর্জাতিক খ্যাতিমান হেয়ার স্টাইলিস্ট জাবেদ হাবিব ফ্যাশনপ্রেমী মানুষকে চুলের স্টাইলিং সম্পর্কে তার উদ্ভাবনী ধারণা প্রদান করেন, কীভাবে চুল কাটতে হয় তার প্রশিক্ষণ প্রদান করেন এবং নিজেকে ভালো দেখাতে পারলে কীভাবে নিজেকে ভালো থাকানো যায় তার উপায় বাতলে দেন। হেয়ার স্টাইলিংয়ে এ মানুষটি চুলের যত্নে পৃথিবীর মানুষের এতোকালের প্রচলিত ধারণাটাকেই আমূল ভেঙ্গে দিয়ে তাকে আবার সাজিয়েছেন নতুন করে। ইতোমধ্যেই নিজের হাতে ৪০০ স্যালন প্রতিষ্ঠা করেছেন ভারতের ৯২টি শহরে। আগামী পাঁচ বছরে আরো ২,৫০০ স্যালন প্রতিষ্ঠার উচ্চভিলাষী পরিকল্পনা হাতে নিয়ে কাজ চালিয়ে যাচ্ছেন তিনি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer