Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

‘প্রেস’ লেখা মোটর সাইকেলে ফেন্সিডিল বহন, যুবক আটক

আক্কেলপুর প্রতিনিধি

প্রকাশিত: ০০:৩৫, ১৩ জুলাই ২০২০

প্রিন্ট:

‘প্রেস’ লেখা মোটর সাইকেলে ফেন্সিডিল বহন, যুবক আটক

ছবি- বহুমাত্রিক.কম

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুরে মোটর সাইকেলের সামনে “প্রেস” লিখে ৩০ বোতল ফেন্সিডিল বহনের সময় ধীরেন চন্দ্র দাস (২৮) নামের একজনকে আটক করেছে থানা পুলিশ। তিনি পৌর সদরের পুরাতন বাজার এলাকার সাংবাদিক বিরেন চন্দ্র দাসের পুত্র। বিরেন চন্দ্র দাস কথিত উপজেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, রোববার বিকালে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত সেলিম মালিক গোপন সংবাদের ভিত্তিতে আক্কেলপুর-বদলগাছি সড়কের আক্কেলপুর পৌর এলাকার ৩নং ওয়ার্ডের বড় মসজিদ সংলগ্ন এলাকায় ওৎ পেতে থেকে নম্বরবিহীন সামনে পিছনে ‘প্রেস’ লেখা ডাউন মোটর সাইকেল করে একটি বস্তায় ৩০ বোতল ফেন্সিডিল নিয়ে শহরে প্রবেশের সময় গতিরোধ করে। এ সময় মোটর সাইকেল ফেলে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে পুলিশ তাকে আটক করে।

থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, দির্ঘদিন থেকে ধীরেন দাস সাংবাদিক পিতার পরিচয় দিয়ে নিজেকে সাংবাদিক পরিবারের সদস্য দাবি করে বিভিন্ন কৌশলে মাদক ব্যবসা করে আসছিল। যতোই কৌশল অবলম্বন করুক অপরাধী পার পাবে না। তাকে আটক করে থানায় নেওয়া হয়েছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত সেলিম মালিক বলেন, ধীরেন চন্দ্র দাসকে আটক করা হয়েছে তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer