Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

ছিড়ে থাকা বিদ্যুৎ লাইনে স্পৃষ্ট হয়ে কমলগঞ্জে এক ব্যক্তির মৃত্য

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০৪, ৬ আগস্ট ২০১৯

প্রিন্ট:

ছিড়ে থাকা বিদ্যুৎ লাইনে স্পৃষ্ট হয়ে কমলগঞ্জে এক ব্যক্তির মৃত্য

মৌলভীবাজার : মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির বিদ্যুৎ লাইনের জমিতে ঝুলে থাকা সাব লাইনে কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের কোনাগাঁও গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

নিজ জমিতে ঔষধ স্প্রে করতে গিয়ে মঙ্গলবার সকাল ১১টায় জমিতে বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে সফর উদ্দীন (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, কোনাগাঁও গ্রামের উপর দিয়ে প্রবাহিত বিদ্যুৎ লাইনের সাব লাইনের তার ছিড়ে মাটিতে পড়ে থাকে। লাইনে বিদ্যুৎ থাকার বিষয়টি বুঝতে না পারায় ঔষধ স্প্রে করার সময় মাটিতে পড়ে থাকা বিদ্যুৎ লাইনে স্পৃষ্ট হয়ে সরব উদ্দীনের ছেলে সফর উদ্দীন ঘটনাস্থলেই মারা যান।

আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন বিদ্যুৎস্পৃষ্ট  হয়ে মারা যাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, পল্লী বিদ্যুতের সাব লাইনের একটি স্থানে তার ছিড়ে মাটিতে ছিল। তবে তার ছিড়ার বিষয়টি কেউ জানেন না। ঔষধ স্প্রে করার সময় বিদ্যুৎ পৃষ্ট হয়ে সফর উদ্দীন মারা যান। এ সময়ে তাকে বাঁচানোর জন্য সফর উদ্দীনের মেয়ে এগিয়ে আসলে সে নিজেও কিছুটা আহত হন।

এ ব্যাপারে মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার মোবারক হোসেন সরকার বলেন, সংবাদ শুনার পরেই আমার একটি টিম সেখানে পাঠানো হয়েছে। তারা তদন্ত করে ফেরার পর বিষয়টি জানা যাবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer