Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

কমলগঞ্জে মৎস্য অধিদপ্তরের উদ্যোগে মাছের পোণা অবমুক্ত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৫৫, ৩ জুলাই ২০১৯

প্রিন্ট:

কমলগঞ্জে মৎস্য অধিদপ্তরের উদ্যোগে মাছের পোণা অবমুক্ত

ছবি : বহুমাত্রিক.কম

মৌলভীবাজার : জলাশয় সংস্কারের মাধ্যমে মৎস্য উৎপাদন বৃদ্ধি প্রকল্প, মৎস্য অধিদপ্তর বাংলাদেশ এর আওতায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় মৎস্যজীবি সমিতির লিজকৃত একটি খামারে ২শ’ কেজি কার্প জাতীয় মাছের পোণা অবমুক্ত করা হয়েছে।

উপজেলা মৎস্য অধিদপ্তরের মাধ্যমে গতকাল বুধবার সকাল সাড়ে ১১টায় সদর ইউনিয়নের তিলকপুর পুকুরে এসব মাছের পোণা অবমুক্ত করা হয়।

বেকারত্ব দূরীকরণ ও মৎস্য উৎপাদনের লক্ষ্যে কমলগঞ্জ উপজেলার ২০১৮-২০১৯ অর্থ বছরে পুণ:খননকৃত নগর এলাকার তিলকপুরে উত্তরা মৎস্যজীবি সমিতির লিজকৃত একটি সরকারি পুকুরে মাছের পোণা অবমুক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক ও মৌলভীবাজার জেলা মৎস্য কর্মকর্তা মো. ইমদাদুল হক।

কমলগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আসাদ উল্ল্যার সভাপতিত্বে মৎস্যজীবিদের মধ্যে বক্তব্য রাখেন উত্তরা মৎস্যজীবি সমবায় সমিতির সভাপতি মো. মেন্দি মিয়া। অনুষ্ঠানে ২০০ কেজি কার্প জাতীয় মাছের পোণা ও ২ মে.টন মাছের পিলেট খাবার বিতরণ করা হয়। এই খামারের মাধ্যমে এলাকার উত্তরা মৎস্যজীবি সমিতির সদস্যদের জীবিকার একটি নতুন মাত্রা যুক্ত করলো।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer