Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ১১ ১৪৩১, শনিবার ২৭ জুলাই ২০২৪

পাপনের বাসভবনে তামিম

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:০৮, ২৭ নভেম্বর ২০২৩

প্রিন্ট:

পাপনের বাসভবনে তামিম

ফাইল ছবি

সম্প্রতি সস্ত্রীক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন জাতীয় দলের সাবেক ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে দেখা করতে তার বাসভবনে গিয়েছেন তামিম।

সোমবার নাজমুল হাসান পাপনের গুলশানের বাসভবনে গেছেন তামিম ইকবাল। এর আগে বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার বিষয়টি জানিয়েছিলেন তিনি। 

চলতি বছর বাংলাদেশের হয়ে মাঠের ক্রিকেটে তেমন একটা দেখা যায়নি তামিম ইকবালকে। তবে মাঠে না থেকেই সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন এই ক্রিকেটার। অবসর কান্ড, বিশ্বকাপ দল থেকে অপ্রত্যাশিতভাবে বাদ পড়ায় তিনি ছিলেন গণমাধ্যমের কেন্দ্রবিন্দুতে। 

চলতি বছরের জুলাইয়ে হুট করেই অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন তামিম। প্রধানমন্ত্রীর অনুরোধে সেই সিদ্ধান্ত থেকে সরে আসলেও ওয়ানডে বিশ্বকাপে খেলা হয়নি এই ক্রিকেটারের। সেসব ঘটনার অনেকদিন পেরোনোর পর আবারও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ এবং তারপরেই পাপনে সঙ্গে সাক্ষাৎ নিয়ে ভক্তদের মনে বেশকিছু প্রশ্নের উদ্রেক ঘটেছে। তবে কী কারণে তামিম এভাবে সাক্ষাৎ করছেন, সেটি এখনও পরিষ্কার করেননি। ধারণা করা হচ্ছে, বড় ধরনের কোনো সিদ্ধান্ত জানাতে পারেন টাইগার ওপেনার।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer