Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

সাভারে ‘ঝুঁকিপূর্ণ জনগোষ্ঠী’র মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৩১, ৬ মে ২০২০

প্রিন্ট:

সাভারে ‘ঝুঁকিপূর্ণ জনগোষ্ঠী’র মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ছবি: বহুমাত্রিক.কম

সাভার: সাভারে ঝুঁকিপূর্ণ জনগোষ্ঠীর (মাদকাসক্ত ও যৌনকর্মী) মাঝে পুষ্টিকর খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার কারিতাস প্রচেষ্টা প্রকল্প গনকবাড়ী শাখা কার্যালয়ে বেসরকারি সেবামূলক এ প্রতিষ্ঠানের উদ্যোগে পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পুষ্টি সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন,  কর্মসূচি কর্মকর্তা (প্রচেষ্টা) ফরিদ আহাম্মদ খান,  মাঠ কর্মকর্তা (প্রচেষ্টা) সুমন জন রোজারিও, প্রচেষ্টা প্রকল্পের ডিআইসি ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও স্বাস্থ্য সহকারি মো: ইসমাইল পারভেজ, মজিবুর রহমান, আল-আমিন, এ্যাডভোকেট মিরজাহান খান শাহীন, ভেরুনিকা ত্রিপুরা, নোয়েল পাপ্পু দাস, হিউবার্ট রকি বাড়ৈ, শহের বানু প্রমুখ। উপহার সামগ্রী তুলে দেওয়ার সময় সামাজিক দূরত্ব  বজায় রেখে বিতরণ করা হয়।

নামপ্রকাশে অনিচ্ছুক কয়েক জন বলেন, করোনা ভাইরাস কোভিট ১৯ শুরু হওয়ার পর আমাদেরকে অনেক কষ্টের মধ্যে জীবন যাপন করতে হচ্ছে। এই সময়ে পুষ্টিকর খাদ্য সামগ্রী তাদের এবং পরিবারের সদস্যদের পুষ্টি পুরণে কাজ করবে। পুষ্টিকর খাদ্য সামগ্রী পেয়ে ঝুঁকিপূর্ণ যৌনকর্মী ও মাদকাসক্ত পরিবারের সদস্যরা কারিতাস প্রচেষ্টা প্রকল্পের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer