Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৫ ১৪৩১, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪

ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস : নিহত ৫ আহত ৪০

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:১৬, ১৬ এপ্রিল ২০২৪

প্রিন্ট:

ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস : নিহত ৫ আহত ৪০

ছবি- সংগৃহীত

ভারতের উড়িষ্যায় নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভার থেকে একটি যাত্রীবাহী বাস নিচে পড়ে গেছে। এতে পাঁচ জন নিহত হয়েছে, আহত হয়েছে প্রায় ৪০ জন। নিহতদের মধ্যে চারজন পুরুষ এবং একজন নারী রয়েছেন।

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই এর বরাত দিয়ে কলকাতার আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, সোমবার রাত ৯টার দিকে পুরী থেকে কলকাতা আসার পথে জাজপুর জেলার বারবাতীর কাছে এ দুর্ঘটনা ঘটে। জাতীয় সড়ক-১৬ ওপরে একটি ফ্লাইওভারে ওঠার সময় বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি নিচে পড়ে যায়।

বাসটিতে ৫০ জনেরও মতো যাত্রী ছিলেন বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। খবর পেয়েই পুলিশ এবং দমকল বাহিনীর একটি দল বারবাটি সেতুর কাছে পৌঁছে উদ্ধারের কাজ শুরু করে। আহতদের ১০টি অ্যাম্বুলেন্সে স্থানীয় ধর্মশালা হাসপাতালে পাঠানো হয়েছে। গুরুতর আহতদের পাঠানো হয়েছে কটকের এসসিবি মেডিকেল কলেজ হাসপাতালে।
 
দুর্ঘটনায় পড়া বাসটিকে তোলার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। দুর্ঘটনায় মৃতদের পরিবারকে তিন লাখ টাকা করে ক্ষতিপূরণ দেয়ার কথা ঘোষণা করেছেন উড়িষ্যার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক।

এই মর্মান্তিক দুর্ঘটনায় মৃতদের প্রতি শোক প্রকাশ করে নবীন নিজের এক্স (টুইটার) হ্যান্ডলে তিনি লিখেছেন, ‘জাজপুর জেলার বারবাটি এলাকায় যাত্রিবাহী বাস দুর্ঘটনার খবরে আমি দুঃখিত। নিহতদের আত্মার শান্তি কামনা করছি এবং তাদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। এ ছাড়াও, আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer