Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ২৫ ১৪৩০, শনিবার ১০ জুন ২০২৩

গৃহবধূর মুখে চুনকালি মেখে মাথার চুল কেটে নেয়া ঘটনায় আটক ৭

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৩৯, ৮ নভেম্বর ২০২১

প্রিন্ট:

গৃহবধূর মুখে চুনকালি মেখে মাথার চুল কেটে নেয়া ঘটনায় আটক ৭

যশোর : যশোর সদর উপজেলার মালঞ্চি গ্রামে গৃহবধূ কাজল রেখার মাথা থেকে চুল কেটে নেয়া এবং মুখে চুনকালি লাগিয়ে মারপিট করার অভিযোগে আটক ৭ আসামিকেই আটক করেছে পুলিশ। গত শনিবার ৪জনকে এবং গত রোববার রাতে বাকি তিনজনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

এরা হলেন-একই গ্রামের আব্দুল কাদের বিশ্বাসের ছেলে রাজিবুল হক শিমুল (৩২), মৃত হায়দার আলীর ছেলে রিপন হোসেন (৩০), মৃত আকবর আলীর ছেলে আজগর আলী (৩০), পেচো আলীর ছেলে আকতার আলী (৩০), আজগর আলীর ছেলে বিউটি খাতুন (২৮), আকতার আলীর স্ত্রী বিলকিস বেগম (২৭) এবং রিপন হোসেনের স্ত্রী জোসনা বেগম (২২)।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালি থানার এসআই ইবনে খালিদ হোসেন জানিয়েছেন, গত রোববার আসামি আজগর আলী, আক্তার আলী ও শিমুলকে আটক করা হয়। এর আগের দিন শনিবার রাতে রিপন হোসেন, বিলকিস বেগম , বিউটি বেগম এবং জোসনা বেগমকে আটক করা হয়েছিল। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, কাজল রেখার বর্তমান স্বামী নওয়াব আলী তার চাচা শ্বশুড়। তার সাবেক স্বামী মৃত ইউসুফ আলীর ছেলে রেজাউল ইসলাম মারা যাওয়ার পর কাজল রেখা বাবার বাড়িতে থাকতেন। সেখানে চাচা শ্বশুড় নওয়াব আলী যাতায়াত করতেন। তাদের মধ্যে পরকীয়ার সম্পর্ক হয়।

এই সূত্রে তারা বিয়েও করেন। কিন্তু এই বিয়ে মেনে নিতে পারেনি নওয়াব আলীর পরিবারের লোকজন। তার ভাইপো, ভাগ্নেসহ অন্যান্যরা ক্ষিপ্ত হয়। এবং কাজল রেখাকে বাড়ি ছেড়ে চলে যেতে বলে। কিন্তু তারা সেখানে বসবাস করতে থাকে। এতে পরিবারের সম্মানহানী হচ্ছে এই অভিযোগে ৬ নভেম্বর সকালে কাজল রেখাকে মারপিট, মুখে চুন-কালী ও মাথার চুল কেটে দেয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer