Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ১১ ১৪৩১, শনিবার ২৭ জুলাই ২০২৪

গাজীপুরে দাফন হবে রুবেলের

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:০৭, ৭ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ২৩:১৫, ৭ ফেব্রুয়ারি ২০২৪

প্রিন্ট:

গাজীপুরে দাফন হবে রুবেলের

ফাইল ছবি

জনপ্রিয় অভিনেতা আহমেদ রুবেলকে বৃহস্পতিবার গাজীপুরে নিজ গ্রামে দাফন করা হবে। তার আগে সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত দুই ঘণ্টা শিল্পকলায় শেষ শ্রদ্ধা জানানোর জন্য নেয়া হবে তার মরদেহ। এদিকে বুধবার আহমেদ রুবেলের মরদেহ আল মারকাজুলে হিমঘরে রাখা হবে।

বুধবার সন্ধ্যায় মারা যান আহমেদ রুবেল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। পরিচালক নুরুল আলম আতিক মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

আনুমানিক সাড়ে ৫টার দিকে শপিংমল বসুন্ধরা সিটির পার্কিংয়ে পড়ে যান তিনি। পরে স্কয়ার হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহমেদ রুবেল ১৯৬৮ সালের ৩ মে জন্মগ্রহণ করেন। গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে। বাবা-মার বাড়ি চাঁপাইনবাবগঞ্জে হলেও ছোটবেলা থেকেই তিনি বেড়ে উঠেছেন গাজীপুরে। এইচএসসি পরীক্ষার পর কাজের সূত্রে ঢাকায় থাকা শুরু করেন। বর্তমানে পরিবারের সঙ্গে গাজীপুরেই স্থায়ীভাবে বসবাস করছিলেন।

সেলিম আল দীনের ‘ঢাকা থিয়েটার’ থেকে আহমেদ রুবেলের অভিনয়ের হাতেখড়ি। আহমেদ রুবেল অভিনীত প্রথম নাটক গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নযাত্রা’। এরপর তিনি হুমায়ূন আহমেদের ঈদনাটক ‘পোকা’–তে অভিনয় করেন, যেখানে তার অভিনীত চরিত্রটি ব্যাপক জনপ্রিয়তা পায়।

এরপর একুশে টেলিভিশনের ধারবাহিক নাটক ‘প্রেত’-এ অভিনয় করেন। ‘প্রেত’ নাটকটি মুহম্মদ জাফর ইকবালের একই নামের উপন্যাস অবলম্বনে নির্মিত। এর পরিচালক আহির আলম।এ ছাড়া তিনি হুমায়ূন আহমেদের বাংলাদেশের মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘শ্যামল ছায়া’ সিনেমায় অভিনয় করেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer