Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১০ ১৪৩০, শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪

মণিপুরী রীতিতে বিয়ে করলেন রণদীপ হুদা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:১৯, ৩০ নভেম্বর ২০২৩

প্রিন্ট:

মণিপুরী রীতিতে বিয়ে করলেন রণদীপ হুদা

ফাইল ছবি

মণিপুরের মডেল লিন লাইশরামের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন বলিউড অভিনেতা রণদীপ হুদা। ৪৭ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসলেন এই অভিনেতা। লিনের শহর ইম্ফলে মণিপুরি রীতি মেনেই সাত পাকে বাঁধা পড়েছেন তাঁরা। প্রকাশ্যে এসেছে তাঁদের বিয়ের ছবি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রণদীপ বিয়ের একাধিক ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আজ থেকে আমরা এক।ছবিতে দেখা যাচ্ছে, রণদীপ তাদের বিয়ের মণ্ডপ সাজিয়েছেন মহাভারতের থিমে। নজর কেড়েছে বর-কনের সাজ। রণদীপের পরনে সাদা ধুতি, ফতুয়া আর চাদর।

মাথায় সাদা পাগড়ি, কপালে তিলক কাটা। দেখেই বোঝা যাচ্ছে, মণিপুরের আঞ্চলিক পোশাকেই বিয়ে সারলেন এই অভিনেতা।এদিকে লিনের পরনে ছিল মণিপুরের সাবেক পোশাক। মেরুন আর সোনালি রঙের পোশাকে সেজেছেন তিনিমুকুট থেকে গলায় সারি সারি হার। এই সাবেকি পোশাকে বিয়ে করার জন্য প্রশংসিত হয়েছেন এই জুটি।

বিয়ের আগে রণদীপ এবং লিন মন্দিরে যান, প্রার্থনা করেন। মন্দির থেকে প্রার্থনা সেরে বেরিয়ে অভিনেতা জানান, তিনি মণিপুরের জন্য শান্তি প্রার্থনা করেছেন। তিনি চান বিশ্বের সর্বত্র যেন শান্তি বজায় থাকে আর তারা যেন সুখে-শান্তিতে বিবাহিত জীবন কাটাতে পারেন।

এই তারকা জুটির বিয়েতে শুধু পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। বিয়ের পর মুম্বাইয়ে ইন্ডাস্ট্রির বন্ধুদের এবং কাছের সবার জন্য একটি রিসেপশনের আয়োজন করবেন।

ব্যক্তিগত জীবনকে বরাবর ক্যামেরা থেকে দূরেই রেখেছেন এই অভিনেতা। গত বছর দীপাবলির সময় প্রথমবার বান্ধবী লিনের সঙ্গে সবার আলাপ করিয়ে দিয়েছিলেন তিনি। এবার সম্পর্ককে আরো একধাপ এগিয়ে নিলেন বিয়ের মাধ্যমে।

২০০১ সালে মনসুন ওয়েডিং চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউড অভিষেক ঘটে রণদীপের। এরপর একাধিক ব্যবসা সফল সিনেমায় কাজ করেছেন তিনি। যার মধ্যে রয়েছে- জান্নাত ২, ককটেল, জিসম ২, মার্ডার ৩, কিক, হাইওয়ে ইত্যাদি। অন্যদিকে লিন লাইশরাম ভারতের একজন তারকা মডেল।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer