Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ৩১ ১৪৩১, বৃহস্পতিবার ১৬ মে ২০২৪

মাদারীপুরে থ্রি-হুইলার খাদে পড়ে নিহত ২

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:৪৭, ২৯ এপ্রিল ২০২৪

প্রিন্ট:

মাদারীপুরে থ্রি-হুইলার খাদে পড়ে নিহত ২

ফাইল ছবি

মাদারীপুরে থ্রি-হুইলার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালকসহ দুজন নিহত হয়েছেন। সোমবার সকাল ৮টার দিকে সদর উপজেলার কাজীরটেক পুরাতন ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহতরা হলেন— সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের মধ্যকচর এলাকার আনোয়ার শিকদারের ছেলে আরিফ শিকদার (২৫) ও থ্রি-হুইলার চালক নড়াইলের সরাফাত মুন্সির ছেলে এনামুল মুন্সি (৩০)। 

পুলিশ জানায়, সোমবার সকালে বাড়ি থেকে থ্রি-হুইলার নিয়ে বালু আনার জন্য বের হন আরিফ ও এনামুল। এ সময় কাজীরটেক পুরাতন ফেরিঘাট এলাকায় এলে থ্রি-হুইলারটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উলটে যায়। এতে তারা দুজনই থ্রি-হুইলারের নিচে চাপা পড়েন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে আনেন। কিন্তু হাসপাতালে আনার আগেই তাদের দুজনেরই মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ দুটি উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

সদর থানার ওসি এইচএম সালাউদ্দিন বলেন, ‘বালু টানার থ্রি-হুইলার নিয়ন্ত্রণ হারিয়ে দুজন মারা গেছেন। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। লাশ দুটি মর্গে রাখা আছে। যদি আইনগত ব্যবস্থা নিতে চায়, অভিযোগ নেওয়া হবে।’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer