Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১২ ১৪৩০, রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪

জৈন্তাপুরে বাস ও ব্যাটারিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪০, ৮ জুলাই ২০২৩

প্রিন্ট:

জৈন্তাপুরে বাস ও ব্যাটারিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

ছবি: বহুমাত্রিক.কম

জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নে বাস ও ব্যাটারিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ হয়েছেন। সিলেট-তামাবিল মহাসড়কের সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সামনে শ্রীখেল নামক এলাকায় রাত সাড়ে ৯ টায় এই মর্মান্তিক সড়ক দূঘর্টনা ঘটে।

স্থানীয়রা জানান, সিলেট থেকে ছেড়ে আসা জাফলংগামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো জ ১৪-১৬৯৫ ) ও দরবস্ত থেকে ছেড়ে যাওয়া ব্যাটারিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জন নিহত ও গুরুতর আহত ১ জন সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নেওয়ার পর নিহত হয়েছেন এবং অন্তত ১৫ জন আহত হন। দুঘর্টনার খবর পেয়ে আশেপাশের এলাকা থেকে লোকজন ছুটে এসে নিহত ও আহতদের উদ্ধার কাজে সহায়তা করেন এবং তাৎক্ষনিকভাবে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

নিহতরা হলেন, বড়খলা গ্রামের মৃত খোরশেদ আলম এর ছেলে মোশদ আলী (৫০), শ্রীখেল গ্রামের মোজম্মিল আলীর ছেলে হাজী নুর উদ্দিন (৫৫), বারগাত্তি গ্রামের আব্দুল বারীর ছেলে আব্দুল লতিফ (৫০), ফরফরা গ্রামের তরিকুল ইসলামের ছেলে মোঃ কামাল (২৫),  দিঘীরপাড় গ্রামের মৃত আব্দুস শুকুরের ছেলে মতিন (৪৫) নিহত হন।

দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যান, জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-বশিরুল ইসলাম, জৈন্তাপুর মডেল থানার ওসি মোঃ ওমর ফারুক, ওসি (তদন্ত) আবদুর রব, দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার, জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম, জৈন্তাপুর ফায়ার সার্ভিস টিম, জৈন্তাপুর মডেল থানা পুলিশ টিম, তামাবিল হাইওয়ে পুলিশ টিম, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি টিম সহ স্থানীয় নেতৃবৃন্দ।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওমর ফারুক জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যাই। দুর্ঘটনায় ৫ জন নিহত এবং অন্তত ১৫ জন আহত হয়েছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer