Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

নারীর ক্ষমতায়ন বিষয়ক ২ দিনব্যাপী প্রশিক্ষণ 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:২৯, ২১ জুন ২০২৩

প্রিন্ট:

নারীর ক্ষমতায়ন বিষয়ক ২ দিনব্যাপী প্রশিক্ষণ 

ছবি: বহুমাত্রিক.কম

পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্পের আওতায় মানবাধিকার, গণতন্ত্র, সুশাসন, নারীর ক্ষমতায়ন ও এডভোকেসি বিষয়ক ২ দিনব্যাপী রিফ্রেশার প্রশিক্ষণ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২১ জুন) সকাল সাড়ে ১০টায় মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা পরিষদের হলরুমে এই প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম। 

ওয়েব ফাউন্ডেশনের কমলগঞ্জ এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সভাপতি জিডিশন প্রধান সুচিয়ান এর সভাপতিত্বে ও সম্পাদক সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ এর সঞ্চালনায় প্রশিক্ষণ প্রদান করেন ওয়েভ ফাউন্ডেশন সিলেট বিভাগীয় ফেসিলিটেটর মো. শাহজাহান। কর্মশালায় ওয়েব ফাউন্ডেশনের কমলগঞ্জ এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ২৫ জন সদস্য অংশগ্রহণ করেন।

প্রশিক্ষণ উদ্বোধনকালে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম বলেন, কাউকে বাদ দিয়ে দেশের উন্নয়ন সম্ভব নয়। তাই পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়ন ও ক্ষমতায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন। প্রশিক্ষক ও মূল প্রবন্ধ উপস্থাপন করেন ওয়েব ফাউন্ডেশনের সিলেট বিভাগের সমন্বয়কারী মো. শাহজাহান।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer