Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ১০ ১৪৩১, শনিবার ২৫ মে ২০২৪

দেড় কোটি টাকার হেরোইনসহ মহিলা মাদক কারবারি আটক

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২২:২২, ৮ জুন ২০২৩

প্রিন্ট:

দেড় কোটি টাকার হেরোইনসহ মহিলা মাদক কারবারি আটক

ছবি: বহুমাত্রিক.কম

প্রায় দেড় কোটি টাকার হেরোইনসহ মালা (৩৮) নামের এক মহিলা মাদক কারবারিকে আটক করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর পূর্ব বিলাশপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে মালার দেখানোমতে অপর এক মহিলা মাদক ব্যবসায়ী পিপাসা আক্তারের খাটের নিচ থেকে মোট ১ কেজি ২৫০ গ্রাম হেরোইন এবং ৬৬০০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। 

বৃহস্পতিবার রাতে জিএমপি সদর দপ্তরের সেমিনার কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান মহানগর পুলিশের উপ-কমিশনার (অপরাধ-উত্তর) আবু তোরাব মো. শামসুর রহমান এসব তথ্য জানান।  

উপ-কমিশনার আবু তোরাব মো. শামসুর রহমান জানান, গ্রেফতারকৃত মালা (৩৮) নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানাধীন টেংরাপাড়া এলাকার শফিক মিয়ার স্ত্রী। তিনি গাজীপুর মহানগরীর সদর থানাধীন পূর্ব বিলাশপুর নগরের বিভিন্ন এলাকায় ভাড়া থেকে এ ব্যবসা চালাতেন। মালার নামে হত্যা মামলাসহ নেত্রকোণা জেলার বিভিন্ন থানায় ৭টি মামলা রয়েছে। তিনি আরো জানান, মালা রাজশাহী জেলার গোদাগাড়ী এলাকা থেকেন হেরোইন এবং ব্রাহ্মণবাড়ীয়া থেকে ইয়াবাগুলো সংগ্রহ করেছেন। গত পরশু মাদক ক্রয় বাবদ ১৬ লক্ষ টাকা এবং আজ বাকী ১৪ লক্ষ টাকা প্রদান করে। এসব ঘটনায় জড়িত অন্যান্যদের শনাক্ত পূর্বক গ্রেফতারে অভিযানসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer