Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ১০ ১৪৩১, শনিবার ২৫ মে ২০২৪

ভোট কারচুপি না হলে আমি জয়ী হবো: জায়েদা খাতুন

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২২:০১, ৭ মে ২০২৩

প্রিন্ট:

ভোট কারচুপি না হলে আমি জয়ী হবো: জায়েদা খাতুন

-সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা মেয়রপ্রার্থী জায়েদা খাতুন

সুষ্ঠু ভোট হলে জয়ী হবেন এমন প্রত্যাশা ব্যক্ত করেছেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা মেয়রপ্রার্থী জায়েদা খাতুন। তিনি বলেন, আমার ছেলে গাজীপুরের রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করেছে। ৫৭ ওয়ার্ডের মানুষ আমার পাশে আছে। নির্বাচন যদি সুষ্ঠু হয়, নিরপেক্ষ হয়, ভোট কারচুপি না হয়, তাহলে আমি জয়ী হবো। আমার ছেলেকে সাথে নিয়ে গাজীপুরের উন্নয়ন করবো।

শনিবার নগরীর হারিকেন এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ বলেন। এবারই প্রথম গণমাধ্যমের সামনে কথা বললেন জায়েদা খাতুন। 

তিনি বলেন, গত ১৮ মাস যাবত মিথ্যা ও ভুয়া অভিযোগ তুলে আমার ছেলের ওপর অনেক অবিচার হয়েছে। তার সবকিছু কেড়ে নেওয়া হয়েছে। তাই আমি নির্বাচনে মেয়র প্রার্থী হয়েছি। জয়ী হতে পারলে ছেলেকে সঙ্গে নিয়ে আমার ছেলের অসমাপ্ত কাজ, রাস্তা-ঘাট যেগুলো অসমাপ্ত অবস্থায় পড়ে আছে সেগুলোসহ সব ধরনের কাজ করে যাবো। আর অনেক আগে থেকেই আমিও ব্যক্তিগতভাবে নানাভাবে মানুষের সেবা করে আসছি।

আগামী ২৫শে মে অনুষ্ঠিতব্য নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ে ঋণখেলাপি জনিত কারণে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের প্রার্থিতা বাতিল হয়ে যায়। তবে বাছাইয়ে বৈধ প্রার্থী হিসেবে বিবেচিত হন জায়েদা খাতুন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer