Bahumatrik :: বহুমাত্রিক
 
২১ অগ্রাহায়ণ ১৪২৯, সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ১:৫৪ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

সোহান`স ভার্সিটি কোচিং এর উদ্যোগে নারী ফুটবলার নীলাকে সংবর্ধনা


১২ অক্টোবর ২০২২ বুধবার, ০৪:৫৩  পিএম

এসএম জামাল, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


সোহান`স ভার্সিটি কোচিং এর উদ্যোগে নারী ফুটবলার নীলাকে সংবর্ধনা

সাফজয়ী নারী ফুটবল দলের খেলোয়াড় নিলুফা ইয়াসমিন নীলাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার সকালে কুষ্টিয়া সরকারি কলেজের সামনে সোহান`স ভার্সিটি কোচিং এর পক্ষ থেকে এই সংবর্ধনার আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে নীলাকে সম্মাননা স্মারক ক্রেষ্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় নীলার হাতে সম্মাননা স্মারক ক্রেষ্ট তুলে দেন সোহান`স ভার্সিটি কোচিং এর পরিচালক মোহাম্মদ নাহিদুল ইসলাম সোহানসহ প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

সোহান`স ভার্সিটি কোচিং এর পরিচালক মোহাম্মদ নাহিদুল ইসলাম সোহান বলেন, নীলা আমাদের কুষ্টিয়ার সন্তান হিসেবে আমরা গর্ব করতেই পারি। নারী সাফ চ্যাম্পিয়নশিপে দলের হয়ে শিরোপা জয়ের পাশাপাশি কুষ্টিয়ার এ কির্তিমান নিলুফা ইয়াসমিন নীলাকে সম্মাননা জানাতে পেরে আমাদের এ প্রতিষ্ঠান ধন্য। এমন কৃতি সন্তান আরও গড়ে উঠুক আমাদের এই জেলা থেকে। আমরা নীলার আরও সাফল্য কামনা করি।

সংবর্ধিত হয়ে নীলা বলেন, এবার আমি কুষ্টিয়াবাসীর কাছ থেকে অনেক সম্মান ও ভালোবাসা পেয়েছি। তিনি বলেন, `যেদিন থেকে জাতীয় দলে খেলছি সেদিন থেকেই সাফজয়ী হওয়ার প্রবল আকাঙ্ক্ষা ছিল। আমার প্রত্যাশা পূরণ হয়েছে। আমি সবার কাছে দোয়া চাই। যেন দেশকে আরও সম্মানিত করতে পারি।`

প্রসঙ্গত, সোহান`স বিশ্ববিদ্যালয়, মেডিকেল ও ইন্জিনিয়ারিং ভর্তির স্পেশাল প্রাইভেট প্রোগ্রামের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে কুষ্টিয়ায় সুনামের সাথে পরিচালনা করে আসছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

নারীকথা -এর সর্বশেষ