Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ কার্তিক ১৪২৭, মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০, ৭:০০ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

শেরেবাংলা নগর টেলিফোন এক্সচেঞ্জের ৯ হাজার নম্বর পরিবর্তন


০৯ সেপ্টেম্বর ২০২০ বুধবার, ০৯:৫৬  এএম

বহুমাত্রিক ডেস্ক


শেরেবাংলা নগর টেলিফোন এক্সচেঞ্জের ৯ হাজার নম্বর পরিবর্তন

শেরেবাংলা নগর টেলিফোন এক্সচেঞ্জের ৯১১, ৯১২, ৯১৩ ও ৯১৪ গ্রুপের প্রায় ৯ হাজার টেলিফোন নম্বর পরিবর্তন হয়েছে।মঙ্গলবার বিটিসিএল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শেরেবাংলা নগর টেলিফোন এক্সচেঞ্জে কারিগরি সমস্যা দেখা দেয়ায় অতি পুরাতন এই এক্সচেঞ্জের আওতায় ৯১১, ৯১২, ৯১৩ ও ৯১৪ গ্রুপের প্রায় ৯ হাজার টেলিফোন নম্বর গত ২৭ আগস্ট ২০২০ তারিখে অকেজো হয়ে পড়ে। যেগুলোর ত্রুটি নিরসন করা সম্ভব হয়নি। ফলে বর্তমানে অকেজো নম্বরগুলো অন্য এক্সচেঞ্জের নম্বর দিয়ে পর্যায়ক্রমে প্রতিস্থাপন করার কার্যক্রম চলছে।

বিটিসিএল জানায়, অকেজো পুরাতন নম্বরের পরিবর্তে বরাদ্দকৃত নতুন নম্বরের তালিকা বিটিসিএল ওয়েবসাইট www.btcl.gov.bd এ দেয়া হয়েছে। গ্রাহকবৃন্দ চাইলে ওয়েবসাইট থেকে তা দেখে নিতে পারেন। এ ছাড়া, টেলিফোন নম্বর পরিবর্তনের সাথে সাথে গ্রাহককে নতুন নম্বরটি জানিয়ে দেয়া হবে।

গ্রাহকদের নম্বর পরিবর্তন বিষয়ে কোনো তথ্যের জন্য বিটিসিএল শেরেবাংলা নগর কার্যালয়ের ০২-৮১৪২০০০, ০২-৪৮১১৭৭৯৯ অথবা ০২-৪১০২০০৪৫ নম্বরে অফিস সময়ে (সকাল ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত সরকারি ছুটির দিন ছাড়া) যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

এদিকে নম্বর পরিবর্তনের কারণে গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য বিটিসিএল কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।