Bahumatrik :: বহুমাত্রিক
 
২৮ আশ্বিন ১৪২৬, সোমবার ১৪ অক্টোবর ২০১৯, ৯:২৫ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

যশোরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দেয়াড়া


১৫ সেপ্টেম্বর ২০১৯ রবিবার, ০১:১৯  এএম

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


যশোরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দেয়াড়া

যশোর : যশোর সদর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু ফুটবল টুনামেন্ট অনুর্দ্ধ-১৭ চ্যাম্পিয়ন হয়েছে দেয়াড়া ইউনিয়ন একাদশ। শনিবার বিকেলে যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে ফাইনালে তারা ২-১ গোলে নরেন্দ্রপুর ইউনিয়ন একাদশকে পরাজিত করে। 

ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে জেলা প্রশাসন শফিউল আরিফ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।

গত ১ সেপ্টেম্বর যশোর সদর উপজেলার ১৫টি ইউনিয়ন নিয়ে এই টুর্নামেন্টটি শুরু হয়। এই আসরে সেরা খেলোয়ার নির্বাচিত হয় দেয়াড়া ইউনিয়ন একাদশের ইয়াসিন আরাফাত। আর টুনামেন্টে চারটি গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরষ্কার জিতে নিয়েছে চুড়ামনকাটি ইউনিয়ন একাদশের আজম।

যশোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইব্রাহীমের সভাপতিত্বে পুরষ্কার বিতরণের সময় জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ইয়াকুব কবীর, যশোর পৌরসভার প্যানেল মেয়র মুস্তাফিজুর রহমান মুস্তা, টুর্নামেন্টের অন্যতম পৃষ্টপোষক হোটেল জাবির ইন্টারন্যাশনালের জিএম রাকেশ কুমার, দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান আনিস, নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোদাচ্ছের আলী, কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর প্রমুখ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।