Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ অগ্রাহায়ণ ১৪২৬, বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯, ৭:২৮ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বিয়ে বাড়িতে কণেকে সাজানো নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪


১১ অক্টোবর ২০১৯ শুক্রবার, ০৯:৩৮  পিএম

টি.আই সানি,গাজীপুর

বহুমাত্রিক.কম


বিয়ে বাড়িতে কণেকে সাজানো নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪

গাজীপুর :  বিয়েতে বর পক্ষ ও কণে পক্ষের মধ্যে ঝামেলার কথা প্রায়ই শোনা যায়। বাংলাদেশে বেশির ভাগ সময় দেন মোহর নিয়ে ঝামেলা তৈরি হয়। কিন্তু এবারের ঘটনাটি ভিন্ন। বিয়ে বাড়িতে কণেকে সাজানো নিয়ে দুই পক্ষের মারামারিতে ৪ জন আহত হয়েছেন। শুক্রবার গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের আবদার বিদাই এলাকায় এঘটনা ঘটে।

কণে পক্ষের আহতরা হলেন,শরিফ মিয়া,আশিক মিয়া,হাবিবুর রহমান,রুহুল আমিন। এই চার জনই কনে পক্ষের লোকজন,পরে তাদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

ঘটনাস্থলে উপস্থিত অনেকেই জানান, শুক্রবার দুপুর ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের লবনকোটা গ্রামের বাসিন্দা কেরামত আলীর ছেলে মানিক মিয়ার সঙ্গে একই উপজেলার রাজই ইউনিয়নের রফিকুল ইসলামের কন্যা শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের আবদার বিদাই গ্রামে গোলাম মোস্তফা কনের নানার বাড়ি বিয়ের অনুষ্ঠান চলছিল। বিয়ে বাড়ি বর পক্ষ এলে খাবার শেষে বরের বাড়ি লোক জন কনেকে সাজাতে গেলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় হাতাহাতির শুরু করে পরে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে মেয়ে পক্ষের ৪ জন আহত হয়।

ঘটনার খবর পেয়ে শ্রীপুর থানার এস আই মুঞ্জুরুল ইসলাম ঘটনাস্থলে এস উভয় পক্ষের কথা শোনার পর স্থানীয় মেম্বার ও গণ্যমান্যদেরকে সাথে নিয়ে দুই পক্ষকে এক সাথে করে বিষয়টি সমাধান করে দিয়ে বিয়ের কাজ সম্পন্ন করা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।