Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ আশ্বিন ১৪২৬, শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯, ১:৩৬ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বাংলাদেশি আইটেম গানে নাচবেন সানি,শুটিং মুম্বাইতে


২০ আগস্ট ২০১৯ মঙ্গলবার, ০৩:২৭  পিএম

বহুমাত্রিক ডেস্ক


বাংলাদেশি আইটেম গানে নাচবেন সানি,শুটিং মুম্বাইতে

সানি লিওনি বিশ্বজুড়ে আলোচিত একজন পর্ন তারকা ছিলেন। তবে সেই জগত থেকে বের হয়ে এসে তিনি নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। বলিউড ইন্ডাস্ট্রিতে করে নিয়েছেন শক্ত অবস্থান। আইটেম গানে নেচেও হয়েছেন জনপ্রিয়।

এরই মধ্যে সানি লিওনি বলিউড ছাড়াও ভারতের দক্ষিণী সিনেমা এবং কলকাতার সিনেমায় কাজ করেছেন। তবে এবার প্রথমবারের মতো তিনি কাজ করতে চলেছেন বাংলাদেশের সিনেমায়। শাপলা মিডিয়া প্রযোজিত ‘বিক্ষোভ’ সিনেমার আইটেম গানে পারফর্ম করবেন সানি। এমনটাই জানালেন প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান।

শামীম আহমেদ রনির পরিচালনায় নির্মিত হবে ‘বিক্ষোভ’ সিনেমাটি। এর নায়িকা চরিত্রে থাকছেন কলকাতার শ্রাবন্তী চ্যাটার্জি। তবে নায়কের ভূমিকায় কাকে দেখা যাবে, সেটা এখনও প্রকাশ করেননি নির্মাতা বা প্রযোজক কেউই।

আইটেম গানের জন্য সানি লিওনিকে চুক্তিবদ্ধ করানোর জন্য কিছু দিন আগেই মুম্বাইয়ে যান সেলিম খান ও শামীম আহমেদ রনি। সেখানে তারা সানির সঙ্গে সাক্ষাৎ করে ‘বিক্ষোভ’-এ কাজের বিষয়টি চূড়ান্ত করেন।

এর আগেও একবার বাংলাদেশি সিনেমায় সানি লিওনির অভিনয়ের কথা শোনা গিয়েছিল। শাকিব খানের বিপরীতে অভিনয়ের গুঞ্জন ওঠে। কিন্তু সেটা আর বাস্তবে পরিণত হয়নি। বড় পর্দায় সানিকে দেখার ইচ্ছে সিনেমাপ্রেমি অনেকের মনেই রয়েছে। আর এবার হয়ত ঢাকাই সিনেমার দর্শকদের সেই চাওয়া পূরণ হতে চলেছে।

আগামী ১ সেপ্টেম্বর ‘বিক্ষোভ’ সিনেমার মহরত অনুষ্ঠিত হবে। এরপরই শুরু হবে শুটিং। সিনেমার শুটিং বাংলাদেশে হলেও আইটেম গানটির দৃশ্যায়ন হবে মুম্বাইতে। সেখানে সেট তৈরি করে ধারণ করা হবে গানটি। এর কোরিওগ্রাফি করবেন বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার জুটি পাবন ও বব।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।