Bahumatrik :: বহুমাত্রিক
 
১২ জ্যৈষ্ঠ ১৪২৯, শুক্রবার ২৭ মে ২০২২, ২:০১ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

নিরাপদ নৌ রুটের দাবিতে রাজপথে সন্দ্বীপবাসী


২৩ এপ্রিল ২০২২ শনিবার, ১১:২৩  পিএম

বহুমাত্রিক ডেস্ক


নিরাপদ নৌ রুটের দাবিতে রাজপথে সন্দ্বীপবাসী

চট্টগ্রামের সন্দ্বীপে কুমিরা-গুপ্তছড়া নৌরুটে স্পিডবোট ডুবিতে ৪ শিশুর মৃত্যুর প্রতিবাদ, জড়িতদের শাস্তি, জেলা পরিষদ থেকে ঘাটকে পুনরুদ্ধার ও নিরাপদ নৌ রুটের দাবিতে ঢাকাস্থ সন্দ্বীপবাসীরা মানববন্ধন করেছে। জাতীয় প্রেস ক্লাবের সামনে আজ সকালে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সন্দ্বীপ ডেভেলপমেন্ট ফোরাম লিঃ এর সভাপতি নুরুল আকতার। তাহের আহমেদ চৌধূরী বাদলের উপস্থাপনায় বক্তব্য রাখেন ড. সালেহা কাদের, ইঞ্জিনিয়ার আবদুল হান্নান, সালেহা বেগম , আমিনুর রসূল বাবুল, অধ্যাপক দিদারুল আলম প্রমুখ ।

বক্তারা বলেন, বর্ষা মৌসুমে দুর্ঘটনা নিরসনে কুমিরা-গুপ্তছড়া ঘাটে ভাসমান পল্টন দিয়ে জাহাজ থেকে যাত্রী উঠানামার সুব্যবস্থা করার দাবি জানান। তারা অবিলম্বে জেলা পরিষদ থেকে ঘাটকে উদ্ধার করে সরকারি বিআইডব্লিটিএ’র নিকট হস্তান্তর এবং নৌ দুর্ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করার দাবি জানান।

সন্দ্বীপ ডেভেলপমেন্ট ফোরাম ঢাকা, সন্দ্বীপ সমাজ উত্তরা, বৃহত্তর মিরপুর সন্দ্বীপ সমাজ ঢাকা, সন্দ্বীপ নদী সিকস্তি পুনর্গঠন সমিতি,সন্দ্বীপ স্টুডেন্ট ফোরাম ঢাকাসহ অন্যান্য সংগঠনসমূহের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।