Bahumatrik :: বহুমাত্রিক
 
৮ ভাদ্র ১৪২৬, শুক্রবার ২৩ আগস্ট ২০১৯, ৫:১৩ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

নাটক নির্মাণে পেশাদারিত্বের সংকট ও উত্তরণরে উপায় শীর্ষক মতবনিমিয়


২৬ মে ২০১৯ রবিবার, ১২:২৪  এএম

বহুমাত্রিক ডেস্ক


নাটক নির্মাণে পেশাদারিত্বের সংকট ও উত্তরণরে উপায় শীর্ষক মতবনিমিয়

টেলিভিশন নাটক নির্মানে পেশাদারিত্বের সংকট ও উত্তরণরে উপায় শীর্ষক মতবনিমিয় সভা, ইফতার ও গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানরে আয়োজন করে টেলিভশন নাট্যনর্মিাতাদরে সংগঠন ডিরেক্টরস গিল্ড। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাসান মাহামুদ।

সভাপতত্বি করনে ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাহউদ্দনি লাভলু। অনুষ্ঠান পরিচালনা করনে উক্ত সংগঠনের সাধারন সম্পাদক এস এ হক অলিক।

টেলিভিশন নাটকের র্বতমান অবস্থা নিয়ে আলোচনা করেন চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক (এমপি), নাট্যব্যাক্তিত্ব মোস্তফা কামাল সৈয়দ, নওয়াজিশ আলি খান, সালাউদ্দিন জাকি, নাট্যজন হাসান ইমাম, ফেডারেল সাংবাদিত ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, বাচসাস সভাপতি আবদুর রহমান, নাট্যকার সংঘের সভাপতি মাসুম রেজা, সাধারন সম্পাদক এজাজ মুন্না, অভিনয় শিল্পী সংঘের সাবেক সভাপতি শহিদুল আলম সাচ্চু, অভিনেতা শহিদুজ্জাম সেলিম, মাহফুজ আহমে্দ, অনন্ত হীরা, টেলিপ্যাবের সহসভাপতি সাজ্জাদ হোসেন দোদুল।

একুশে পদক প্রাপ্তিতে অনুষ্ঠানের সম্মানা স্মরক প্রদান করা হয় গিল্ডের সম্মানিত সদস্য ইমদাদুল হক মিলন , লাকী ইনাম, ও সুবর্ণা মুস্তাফা এমপি। মন্ত্রি তার বক্তব্যে বলেন, নাটকের বর্তমান অবস্থা চলতে দেয়া যায় না। আমাদের নাটকের গৌরবজ্জল ইতিহাস। নাটক সমাজের দর্পন… এই সরকার সংস্কৃতিবান্ধব সরকার, আপনারা পাশে থাকলে ইনশাল্লাহ আমরা আবার নাটকের সুদিন ফিরিয়ে আনবো।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।